ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে জাতীয় পার্টির প্রার্থীর নির্বাচনি জনসভা অনুষ্ঠিত
প্রকাশ : ০৪ জানুয়ারি ২০২৪, ১৫:৫৭
ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে জাতীয় পার্টির প্রার্থীর নির্বাচনি জনসভা অনুষ্ঠিত
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়া-২ ( সরাইল ও আশুগঞ্জ) আসনে জাতীয় পার্টি লাঙ্গল প্রতীকের মনোনীত ও মহাজোট প্রার্থী এড. রেজাউল ইসলাম ভুঁইয়ার নির্বাচনি জনসভা অনুষ্ঠিত হয়েছে।


বুধবার (৩ জানুয়ারি) সরাইল উপজেলা কেন্দ্রীয় শহিদ মিনার প্রাঙ্গণে বিকাল ৪ ঘটিকায় নির্বাচনি জন সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন এড. রেজাউল ইসলাম ভূইঁয়া।


জাতীয় পার্টি মনোনীত মহাজোট প্রার্থী এড. রেজাউল ইসলাম ভূইঁয়া বলেন, এ আসনে দুইবার মহাজোট প্রার্থী নির্বাচিত হয়েছিল। সেখানেও আমার ভূমিকা ছিল অন্তরালে ও ভূমিকা ছিল বিরাট। যে ভূমিকা না থাকলে এ আসনে মহাজোট প্রার্থী নির্বাচিত হওয়ার আর কোনো সুযোগ ছিল না।


তিনি বলেন, আজ অনেকে, অনেক কথা বলছে। আমি কারো কথার জবাব দিতে চাই না। শুধু একটা কথা বলতে চাই। আমার একজন খুবই সম্মানী ব্যক্তি। যার বাসায় কিছুদিন আগে আমি লাঞ্চ করেছিলাম। তিনি বললেন আমি নাকি ‘মুসাফির’ আমি বহিরাগত ! আল্লাহর দুনিয়ায় সকলেই মুসাফির। এ সময় সকলকে উদ্দেশ্যে করে রেজাউল বলেন, কথা ঠিক কি না। উপস্থিত জনতা বলেন, ঠিক!


এড.রেজাউল ইসলাম ভূইঁয়া বলেন, এই দুনিয়ায় আমার বাপ চাচা কি কেউ আছে। কারো-৬০ বছর, কারো-৭০ বছর, কারো-৮০ বছর আমরা কি কেউ থাকতে পারছি। তাহলে আল্লাহ যদি আমারে মুসাফির হিসাবে কবুল করেন আমিও বলি আপনারা ও বলেন, আলহামদুলিল্লাহ।


এসময় তিনি বলেন, আমাকে বহিরাগত বলা হয়েছে তাও আমার কোন আপত্তি নাই। কারণ আমার জন্ম হয়েছিল ব্রাহ্মণবাড়িয়া। কর্ম করার জন্য কি কোন স্থান প্রয়োজন হয়। কর্ম যে কোনো জায়গায় করা যায়। তারপরও সরাইল বাসীকে জানানোর জন্য বলছি। আমি এখানের বহিরাগত নই।


এখানে আরএস,বিএস, সিএস দাগের খতিয়ানে। আমার অনেকগুলা বাড়ি ও অনেক সম্পত্তি আছে। সাংবাদিক ভাইদেরকে বলবো আমার নির্বাচনি হলফনামায় এগুলা দেওয়া আছে। নির্বাচনি হলফনামা দেখবেন। মিথ্যা হলফনামা হলে প্রার্থীতা থাকবে না। কালিকচ্ছে আমার বাড়ি ও সম্পত্তি না থাকলে আপনারা আমাকে ধইরেন।


রেজাউল ইসলাম ভূইঁয়া বলেন, দুই হাজার দুই সালে আমি এখানে বাড়ি কিনেছি। দুই হাজার দুই সাল হতে এখন- দুই হাজার চব্বিশ সাল। তাহলে একুশ বছর আগে থেকে আমি এখানের বাড়িওয়ালা। তাহলে আপনারাই বলেন,একুশ বছর আগে যিনি বাড়ি করেছেন। তারে কি বহিরাগত বলা যায়। তবে আমি আরেকটি ঘোষণা দিতে চাই। আমি এমপি হতে পারলে। সেই বাড়িতে একটি বাসভবন হবে। এ বাসভবনের একতালাও দুই তালা এ এলাকার মানুষের জন্য অফিস করে দেব। যেহেতু আমাকে মুসাফির বলা হয়েছে।এ বাসভবনের নাম হবে মুসাফির খানা। সকল মানুষের জন্য খাওয়া' থাকার সুব্যবস্থা থাকবে" ইনশাআল্লাহ।


আয়োজিত নির্বাচনি জনসভায় সভাপতিত্ব করেন উপজেলা জাতীয় পার্টি সভাপতি মো.এমদাদুল হক ছালেক, উপজেলা জাতীয় পার্টি সদস্য সচিব মো. মুজাহিদুল ইসলাম সেলিমের সঞ্চালনা বক্তব্য রাখেন, অরুয়াইল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. মোশাররফ হোসেন ভূইয়া,জেলা জাতীয় পার্টি সদস্য সচিব মো. নাছির আহমেদ, জেলা জাতীয় পার্টি যুগ্ম আহ্বায়ক শেখ মোহাম্মদ ইয়াছিন, উপজেলা জাতীয় পার্টি উপদেষ্টা মো. রহমত হোসেন, উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কাজী আমিনুল ইসলাম শেলভী, উপজেলা জাতীয় পার্টি যুগ্ম আহ্বায়ক মো. বিলাল হোসেন, যুগ্ম আহ্বায়ক মো. মজিদ বক্স ও জাতীয় পার্টি মো. শামীম উদ্দিন প্রমুখ।


উপস্থিত ছিলেন জেলা উপজেলা বিভিন্ন ইউনিয়নের জাতীয় পার্টির নেতৃবৃন্দ।


বিবার্তা/নিয়ামুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com