হিলিতে ছাত্রলীগের ৭৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
প্রকাশ : ০৪ জানুয়ারি ২০২৪, ১৫:০৫
হিলিতে ছাত্রলীগের ৭৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
হিলি (দিনাজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নানা আয়োজনের মধ্য দিয়ে দিনাজপুরের হিলিতে ছাত্রলীগের ৭৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।


৪ জানুয়ারি, বৃহস্পতিবার সকাল ৯টায় এ উপলক্ষ্যে হিলি গোডাউন মোড় অস্থায়ী দলীয় কার্যালয়ে সামনে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর কর্মসূচি শুরু হয়।


এরপর বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমালা অর্পণ করা হয়। পরে অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ, কেক কাটা, দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়।


এসময় হাকিমপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান হারুন উর রশীদ হারুন,সহ-সভাপতি শাহেদ মল্লিক বাবু, আব্দুল লতিফ মাস্টার, পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র জামিল হোসেন চলন্ত, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য অধ্যাপক সৈয়দ মোস্তাফিজুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহিনুর রেজা শাহিন, উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি কাহের আলী মন্ডল, সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম তৌহিদ, পৌর সেচ্ছাসেবকলীগের সভাপতি আতাউর রহমান কাজল, পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক তারিকুল সরকার, উপজেলা ছাত্রলীগের সভাপতি সুমন মন্ডল, সাধারণ সম্পাদক মাহবুব আলম, পৌর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি হাসিবুল হাসান জন, সাধারণ সম্পাদক অনিক সরকারসহ অনেকে উপস্থিত ছিলেন।


এরপর দিনাজপুর-৬ আসনের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী সংসদ সদস্য শিবলী সাদিকের নৌকা মার্কায় ভোট চেয়ে হিলি বাজারে একটি মিছিল করেন ছাত্রলীগের নেতাকর্মীরা।


বিবার্তা/রব্বানী/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com