বিএনপিকে দাঁত ভাঙা জবাব দিতে কেন্দ্রে গিয়ে নৌকায় ভোট দিতে হবে: ভূমিমন্ত্রী
প্রকাশ : ০৩ জানুয়ারি ২০২৪, ২৩:৩১
বিএনপিকে দাঁত ভাঙা জবাব দিতে কেন্দ্রে গিয়ে নৌকায় ভোট দিতে হবে: ভূমিমন্ত্রী
চট্টগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চট্টগ্রাম-১৩ (আনোয়ারা-কর্ণফুলী) আসনের নৌকার প্রার্থী বর্তমান ভূমিমন্ত্রী আলহাজ সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেছেন, মানুষ এখন শান্তিতে আছে, সবদিকে উন্নয়ন হয়েছে। কর্ণফুলী উপজেলা করে দিয়েছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার বাবার স্বপ্ন পূরণ করেছেন। আপনারা এখন একটি উপজেলার মালিক। কর্ণফুলীতে উপজেলা কমপ্লেক্স হচ্ছে, মডেল মসজিদ হচ্ছে, ফায়ার সার্ভিস হয়ে গেছে। সুতরাং বিএনপিকে দাঁত ভাঙা জবাব দিতে কেন্দ্রে গিয়ে নৌকায় ভোট দিতে হবে।


৩ জানুয়ারি, বুধবার রাত সাড়ে ৭টায় কর্ণফুলী উপজেলার শিকলবাহায় নির্বাচনি জনসভায় তিনি এসব কথা বলেন।


মন্ত্রী বলেন, বিএনপি জামায়াত এক সময় বলতো আওয়ামী লীগকে ভোট দিলে দাড়িওয়ালা, টুপিওয়ালা, রোজাদার ও মসজিদ থাকবে না। এখন আওয়ামী লীগ সরকার টানা ১৫ বছর ক্ষমতায়। এখন ঘরে ঘরে মুসল্লী বেড়ে গেছে। সরকার মডেল মসজিদ করেছে, রোজাদার বেড়েছে। টুপিওয়ালা বেড়েছে। দাড়িওয়ালা বেড়েছে। যার যার ধর্ম সে সে সুন্দরভাবে পালন করতেছে।


সাইফুজ্জামান চৌধুরী আরো বলেন, আমার বাবা আখতারুজ্জামান চৌধুরী বাবু ৭০ সাল থেকে নির্বাচন করেছেন। তখন এই এলাকাগুলো নৌকার পক্ষে ছিল না। নৌকার ভোট পাওয়া খুব কঠিন ছিল। ১৯৮৬, ১৯৯১ ও ২০০১ সালে এই এলাকায় নৌকার জন্য খুব কঠিন সময় ছিলো। তখন আমরা আনোয়ারা থেকে ভোট দিয়ে আসলেও সব ভোট কর্ণফুলীতে চলে যেতো। তার কারণ এখানে একটা ভুল চিন্তা ভাবনা ছিল।


আনোয়ারা-কর্ণফুলী আসনের নৌকার এই প্রার্থী বক্তব্যে আরো বলেন, এই শিকলবাহা নৌকার ঘাঁটি গড়ে তুলতে হবে। আমি ভোটে দাঁড়িয়েছি আপনারা আমাকে ভোট দিতে যাবেন। আমার দ্বারা কোন অন্যায় হবে না। আমার দ্বারা কোন মানুষের ক্ষতি হবে না। এলাকার মানুষ কষ্ট পাবে না। বিএনপির আমলে এলাকার মানুষ ঘুমাতে পারেনি। কষ্ট দিয়েছে মানুষকে। সুতরাং আগামীতে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানাচ্ছি।


শিকলবাহার নির্বাচনি পথ সভায় এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ হায়দার আলী রনি, কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফারুক চৌধুরী, সহ সভাপতি নজরুল ইসলাম টুকু, সাধারণ সম্পাদক সোলায়মান তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. আব্দুল মন্নান এপিএস, শিকলবাহা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগের সভাপতি দিদারুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক আবদুল করিম ফোরকান, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আব্দুল হালিম ও মো. সেকান্দর রানা, যুবলীগ নেতা ওয়াসিম মারুফ, হাসান মুরাদ সাগর ও তারেক হাসান জুয়েল।


বিবার্তা/জাহেদ/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com