নোয়াখালী-২ আসনে নৌকার নির্বাচনি জনসভা অনুষ্ঠিত
প্রকাশ : ০৩ জানুয়ারি ২০২৪, ২২:১০
নোয়াখালী-২ আসনে নৌকার নির্বাচনি জনসভা অনুষ্ঠিত
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ি আংশিক) আসনে নির্বাচনি জনসভায় নৌকার মনোনীত প্রার্থী মোরশেদ আলম শান্তিপূর্ণ, সন্ত্রাস-চাঁদাবাজি-মাদকমুক্ত ও উন্নয়ন সমৃদ্ধ সেনবাগ পেতে এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দেওয়ার অনুরোধ জানিয়েছেন।


৩ জানুয়ারি, বুধবার বিকেলে নোয়াখালীর সেনবাগ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে নির্বাচনি জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ অনুরোধ জানান।


এসময় তিনি নৌকায় ভোট চেয়ে বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রেখে সেনবাগকে মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই। নৌকাকে ঘিরে যে গণজোয়ার তৈরি হয়েছে তাতে ৭ জানুয়ারি নৌকার বিজয় এখন কেবল সময়ের অপেক্ষা বলে জানান তিনি।


সেনবাগ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বাহার উল্যা বাহারের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম কবিরের সঞ্চালনায় অনুষ্ঠিত এ জনসভায় আরও বক্তব্য রাখেন, এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি জসিম উদ্দিন, কেন্দ্রীয় যুবলীগ নেতা সম্রাট নাছের খালেক, উপজেলা জাতীয় পাটির সাবেক সভাপতি হাসান মঞ্জুর, সেনবাগ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শওকত হোসেন কানন, সেনবাগ উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি এডভোকেট মাহমুদুল হক পাটোয়ারী প্রমুখ।


বিবার্তা/ইকবাল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com