নোয়াখালী-৪: স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের ওপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন
প্রকাশ : ০৩ জানুয়ারি ২০২৪, ১৪:৫৮
নোয়াখালী-৪: স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের ওপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নোয়াখালী-৪ আসনের কর্মী সমর্থকদের ওপর হামলা, প্রচার-প্রচারণায় বাধা, নির্বাচনি অফিস ভাঙচুর, বহিরাগতদের অনুপ্রবেশ ও নৌকার প্রার্থীর বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদ এবং সুষ্ঠু নির্বাচনের দাবিতে সংবাদ সম্মেলন করেছে ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী অ্যাড. শিহাব উদ্দিন শাহিন।


৩ জানুয়ারি, বুধবার চেয়ারম্যান পার্কের নিজ বাসভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন স্বতন্ত্র প্রার্থী অ্যাড. শিহাব উদ্দিন শাহীন।


সংবাদ সম্মেলনে তিনি জানান, আমরা ও আমাদের নেতাকর্মীরা ঠিকমত নির্বাচনি প্রচার-প্রচারণা করতে পারছি না। বিভিন্ন স্থানে আমাদের নেতা কর্মীদের ওপর হামলা করে আহত করা হয়েছে। নির্বাচনি অফিস ভাঙচুর করা হয়েছে। বেশ কয়েকজন সমর্থক আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নিয়েছে।


তিনি আরও বলেন, নির্বাচনের আর কয়েকদিন বাকি। এখন নৌকা প্রতীকের লোকজন আমাদের কর্মী-সমর্থকদের বাড়ি বাড়ি গিয়ে হুমকি দিচ্ছে। ভোট কেন্দ্রে যেতে নিষেধ করছে। আমাদের নেতা-কর্মীরা ভীত সন্ত্রস্ত। তারা সুষ্ঠু নির্বাচন নিয়ে শঙ্কিত।


এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আব্দুজ জাহের ও সাধারণ সম্পাদক আতাউর রহমান নাছেরসহ বিভিন্ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।


বিবার্তা/সুমন/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com