ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের স্বতন্ত্র প্রার্থীর সমর্থকের গাড়িতে হামলা-ভাঙচুরের অভিযোগ
প্রকাশ : ০২ জানুয়ারি ২০২৪, ১৩:০২
ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের স্বতন্ত্র প্রার্থীর সমর্থকের গাড়িতে হামলা-ভাঙচুরের অভিযোগ
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের স্বতন্ত্র প্রার্থীর পক্ষে গণসংযোগের সময় এক সমর্থকের গাড়িতে হামলা ও ভাঙচুরের অভিযোগ উঠেছে। এতে গাড়িতে থাকা তিন জন আহত হয়েছেন।


সোমবার (১ জানুয়ারি) রাত পৌনে ৮টার দিকে বিজয়নগর উপজেলার চান্দুরা ইউনিয়নে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন স্বতন্ত্র প্রার্থী ফিরোজুর রহমানের সমর্থক ও ইছাপুরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আক্তার হোসেন।


ঘটনার বরাত দিয়ে তিনি বলেন, সোমবার রাতে উপজেলার ইছাপুরা ইউনিয়নে জনসভা করেন ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর-বিজয়নগর) আসনের কাঁচি মার্কার স্বতন্ত্র প্রার্থী লায়ন ফিরোজুর রহমান।


জনসভা শেষে প্রার্থীকে গাড়ি বহর দিয়ে চান্দুরা মহাসড়ক থেকে বিদায় দেওয়া হয়। পরে চান্দুরা এলাকার ডাকবাংলো এলাকায় আক্তার হোসেনসহ তার লোকজন স্বতন্ত্র প্রার্থীর পক্ষে গণসংযোগ চালান।


রাত পৌনে ৮টার দিকে একদল দুর্বৃত্ত এসে তাদের গাড়িতে হামলা করে ভাঙচুর করে পালিয়ে যায়। এ সময় গাড়িতে থাকা আক্তার হোসেনসহ তিন কর্মী আহত হয়েছেন।


আক্তার হোসেন আরও বলেন, ‘গাড়িটি আমার ছোট ভাই আজাদ হোসেনের ছিল। এই গাড়ি দিয়েই স্বতন্ত্র প্রার্থীর ফিরোজুর রহমানের গণসংযোগ চালাই। এই হামলার পর থেকে চরম নিরাপত্তাহীনতায় ভুগছি।’


এই ঘটনায় অভিযোগের প্রস্তুতি চলছে জানিয়ে তিনি বলেন, ‘মঙ্গলবার দুপুরের মধ্যে লিখিত অভিযোগ করব।’


এ ব্যাপারে স্বতন্ত্র প্রার্থী ফিরোজুর রহমান বলেন, সভা শেষে তিনি জেলা সদরে দিকে চলে আসেন। চান্দুরা এলাকায় জনসংযোগ চালাচ্ছিল তার সমর্থকরা। তখন কয়েকটি মোটরসাইকেল আসা দুর্বৃত্তরা গাড়িটি ভাঙচুর করে। এ ঘটনার পর এলাকায় উত্তেজনা বিরাজ করছে।


হামলার বিষয়টি জানতে পেরেছেন জানিয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) বিল্লাল হোসেন বলেন, ‘কে বা কারা হামলা করেছে তা সঠিকভাবে নিশ্চিত করা যায়নি।তদন্ত চলছে।’


বিবার্তা/নিয়ামুল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com