কামরাঙ্গিচরে বিএনপি কর্মীদের হামলায় আ. লীগের ২ কর্মী আহত
প্রকাশ : ২৯ ডিসেম্বর ২০২৩, ২১:১৪
কামরাঙ্গিচরে বিএনপি কর্মীদের হামলায় আ. লীগের ২ কর্মী আহত
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর কামরাঙ্গীরচরের যাওলাহাটি কাঁচাবাজারের সামনে বিএনপির কর্মীদের ছুরিকাঘাতে মো. তানভীর (২০) ও মো. শিবা (৩০) নামের আওয়ামী লীগের দুই কর্মী গুরুতর আহত হয়েছে।


২৯ ডিসেম্বর, শুক্রবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে এ ঘটনা ঘটে। পরে দলীয় কর্মীরা তাদেরকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল নিয়ে আসে। আহতদের জরুরি বিভাগে চিকিৎসা চলছে।


আহতদের হাসপাতালে নিয়ে আসা তানভীরের দুলাভাই মোহাম্মদ মাসুদ মিয়া জানান, আজ সন্ধ্যার দিকে ঢাকা-২ আসনের নৌকার মনোনীত প্রার্থী অ্যাডভোকেট কামরুল ইসলামের নৌকার প্রতীক নিয়ে মোটরসাইকেল বহর নিয়ে যাবার পথে কামরাঙ্গীরচর যাওলাহাটি কাঁচাবাজারের সামনে স্থানীয় মাদক সম্রাট এবং বিএনপির কর্মী রুবেলের নেতৃত্বে ৩০-৪০ জনের একটি দল অতর্কিত হামলা চালায়। এতে ছুরিকাঘাতে আওয়ামী লীগের ২ কর্মী তানভীর ও শিবা গুরুতর আহত হয়। পরে তাদেরকে ঢাকা মেডিকেল নিয়ে আসলে জরুরী বিভাগের চিকিৎসা চলছে। তানভীরে পিঠে ছুরিকাঘাত করা হয় ও শিবার ঘাড়ে পিঠে ও ডান হাতে ছুড়িকাঘাত করা হয়েছে।


তিনি আরও বলেন, রুবেল কামরাঙ্গীরচর এলাকার মাদক সম্রাট হিসেবে পরিচিত এবং একজন বিএনপির কর্মী। রুবেলের বাবা হক্কা নামে পরিচিত। তিনিও মাদক ব্যবসায়ী ছিলেন এবং নিজেদের মধ্যে মাদক ব্যবসার দ্বন্দ্বে রুবেলের বাবাকে হত্যা করা হয়।


আহত আওয়ামী লীগ কর্মী তানভীর ব্যবসা করে এবং শিবা কামরাঙ্গীরচর থানার ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ছিল। বর্তমানে পুরান ঢাকার চকবাজারের ব্যবসা করে।


ঢামেক পুলিশ ক‍্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া বলেন, কামরাঙ্গীরচরে আওয়ামী লীগের মিছিলে বিএনপির কর্মীরদের ছুরিকাঘাতে দুইজন আওয়ামী লীগ কর্মী আহত হয়েছে, তারা জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।


বিবার্তা/বুলবুল/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com