মোংলায় ফের ঈগল প্রতীকের কর্মীদের হামলায় নৌকা প্রতীকের ৪ কর্মী আহত
প্রকাশ : ২৬ ডিসেম্বর ২০২৩, ২১:২৯
মোংলায় ফের ঈগল প্রতীকের কর্মীদের হামলায় নৌকা প্রতীকের ৪ কর্মী আহত
মোংলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মোংলায় ফের ঈগল প্রতীকের কর্মীদের হামলায় নৌকা প্রতীকের ৪ কর্মী আহত হয়েছে।


২৬ ডিসেম্বর, মঙ্গলবার আহতদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদিকে এর আগে ঈগল প্রতীকের কর্মীদের হামলায় নৌকা প্রতীকের ২ কর্মী আহত হন।


আহতদের পরিবার ও প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার সুন্দরবন ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের কাটাখালী এলাকার চায়না মার্কেটের চায়ের দোকানে মঙ্গলবার সন্ধ্যায় বসা ছিলেন নৌকা প্রতীকের কর্মীরা। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঈগল প্রতীকের কর্মীরা দোকানে বসে থাকা নৌকা প্রতীকের ওই কর্মীদের উপর অতর্কিত হামলা চালায়। এ সময় সুন্দরবন ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজবাহার শেখের নেতৃত্বে ঈগল প্রতীকের ২৫/৩০জন কর্মী হাতুড়ি, রড, ছুরি ও লাঠিসোঁটা নিয়ে হামলা চালিয়ে ৪নৌকা প্রতীকের কর্মীকে আহত করেন। আহতরা হলেন- ইলিয়াছ হাওলাদার (৩৮), দুলাল জোমাদ্দার (৩৪)৷ মনিরুল খাঁন (৩৬) ও আলতাফ হাওলাদার (৪০)। আহতদের মাথা, হাত ও পাসহ শরীরের বিভিন্ন অংশ কেটে রক্তাক্ত ও থেঁতলে ফুলা জখম হয়। আহতদেরকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


এদিকে সকালে ঈগল প্রতীকের কর্মীরা পৌর শহরের কবরস্থানের বান্ধাঘাটায় নৌকা প্রতীকের শেখ সাদী বাদল ও কাঁচাবাজারে নাসির খাঁকে মারপটি করে আহত করেন।


এ ঘটনায় পুরো এলাকা জুড়ে নৌকা প্রতীকের নেতা-কর্মী ও সমর্থকদের মাঝে ক্ষোভ এবং উত্তেজনা বিরাজ করছে।


সকালের হামলার ঘটনায় দুপুরে থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে। আর সন্ধ্যায় হামলার ঘটনায়ও থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে।


এ ঘটনার বিষয়ে মোংলা-রামপাল সার্কেলের সহকারী পুলিশ সুপার মুশফিকুর রহমান তুষার বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণসহ তদন্ত চলছে। অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।


বিবার্তা/জাহিদ/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com