নৌকাকে বিজয়ী করতে বোয়ালমারীতে গণমিছিল
প্রকাশ : ২৩ ডিসেম্বর ২০২৩, ২০:৫৭
নৌকাকে বিজয়ী করতে বোয়ালমারীতে গণমিছিল
বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মধুখালী, বোয়ালমারী ও আলফাডাঙ্গা উপজেলা নিয়ে গঠিত ফরিদপুর-১ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে ঐক্যবদ্ধভাবে কাজ করছেন আওয়ামী লীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।


শনিবার বিকেল ৫টায় বোয়ালমারী উপজেলা সদরে মতভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে গণমিছিল করেছে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। মিছিলটি পৌরশহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে চৌরাস্তায় এক সমাবেশে এসে শেষ হয়।


উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এমএম মোশাররফ হোসেনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী দলের প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান।


গণমিছিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এমএম মোশাররফ হোসেন, সাধারণ সম্পাদক শাহজাহান মীরদাহ পিকুল, সহ-সভাপতি আবুল কালাম আজাদ, ইসরাফিল মোল্যা, যুগ্ম সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন চৌধুরী, নাসির মোঃ সেলিম, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মৃধা মিলন, সৈয়দ রাসেল রেজা, পৌর আওয়ামী লীগের আহ্বায়ক ও পৌর মেয়র সেলিম রেজা লিপন মিয়া, উপজেলা কৃষকলীগের আহ্বায়ক আকরামুজ্জামান রুকু, সাবেক ইউপি চেয়ারম্যান শরীফ সেলিমুজ্জামান লিটু, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক চৌধুরী রায়হান রকি, শফিউল্লাহ শাফী, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি কামরুল শিকদার, সাধারণ সম্পাদক এসএম বাকের ইদ্রিস, শ্রমিক ইউনিয়নের সভাপতি আইয়ুব আলী, ছাত্রলীগের সভাপতি সৈয়দ মৌতুজা আলী তমাল, সাধারণ সম্পাদক প্রান্ত সিদ্দিকী, জেলা ছাত্রলীগের সহসভাপতি আশিকুর রহমান, পৌর ছাত্রলীগের সভাপতি আমিনুর রহমান ফাহিম ও সাধারণ সম্পাদক মিদুলসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।


এর আগে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন প্রত্যাহার করা বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মাহমুদা বেগম কৃকসহ অনেকেই আওয়ামী লীগের প্রার্থীকে সমর্থন দিয়ে মাঠে নেমেছেন।


এ তিন উপজেলায় সরেজমিনে দেখা যায়, সাধারণ মানুষের মধ্যে নির্বাচন নিয়ে ব্যাপক উদ্দীপনা রয়েছে। চায়ের দোকানগুলোতে চলছে জমজমাট আলোচনা। সাধারণ মানুষ মনে করেন, বর্তমান সরকারের সময়ে গ্রামগঞ্জের ঈর্ষণীয় উন্নয়ন হয়েছে। স্বাধীনতার পর থেকে দীর্ঘ সময়ে যা হয়নি, তার থেকে বহুগুণ বেশি উন্নয়ন হয়েছে বর্তমান সরকারের সময়ে। তাই প্রায় সকলের চোখ নৌকার দিকে।


বিবার্তা/মিলু/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com