পলাশবাড়ীতে আগুন লেগে যাত্রীবাহী বাস খাদে
প্রকাশ : ২৩ ডিসেম্বর ২০২৩, ১৭:৫৫
পলাশবাড়ীতে আগুন লেগে যাত্রীবাহী বাস খাদে
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাইবান্ধার পলাশবাড়ীতে ঢাকাগামী একটি চলন্ত বাসে ব্যাটারির শর্ট সার্কিট থেকে হঠাৎ আগুনের ঘটনা ঘটেছে। মুহূর্তেই আগুন ও ধোঁয়া ছড়িয়ে পড়লে নিয়ন্ত্রণ হারায় চালক। সড়কের পাশে খাঁদে পড়ে যায় বাসটি। তবে তাৎক্ষণিকভাবে যাত্রীরা নেমে পড়ায় কোন হতাহতের ঘটনা ঘটেনি।


২২ ডিসেম্বর, শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে রংপুর-ঢাকা মহাসড়কের পৌর শহরের ড্রিমল্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে এসে উদ্ধার তৎপরতা চালায় পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা। তারা একঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এসময় মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।


পুলিশ ও স্থানীয়রা জানায়, নীলফামারীর ডোমার থেকে দোয়েল এন্টারপ্রাইজের একটি বাস ঢাকা যাচ্ছিল। পলাশবাড়ী পৌর শহরের ড্রিমল্যান্ড এলাকায় বাসের ব্যাটারি থেকে হঠাৎ আগুনের সূত্রপাত হয়। এ সময় চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি রাস্তার পাশে খাদে পড়ে যায়।


মুহূর্তেই আগুন ও ধোঁয়া ছড়িয়ে পড়লে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায় বাসটি। এ সময় বাসে থাকা যাত্রীরা তাৎক্ষণিক নেমে পড়ায় কোন হতাহতের ঘটনা ঘটেনি। আগুনে বাসের ভিতর ও বাহির ছাড়াও সামনের বেশকিছু অংশ পুড়ে গেছে।


বিষয়টি নিশ্চিত করে পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মো: সাজ্জাদ হোসেন জানান, বাসের ব্যাটারি থেকে আগুনের সূত্রপাত হয়েছে। ফায়ার সার্ভিস ও পুলিশের তৎপরতায় আগুন নিয়ন্ত্রণের ফলে বাসে থাকা ৪৩ জন যাত্রী, চালক ও হেল্পার বড় ধরনের দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেয়েছেন।


বিবার্তা/খালেক/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com