টাঙ্গাইলে আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্য গ্রেফতার
প্রকাশ : ২১ ডিসেম্বর ২০২৩, ১৬:৪৮
টাঙ্গাইলে আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্য গ্রেফতার
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলে ভারতীয় মালিকানাধীন একটি ওয়ার হাউসে ডাকাতির মামলায় আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্যকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।


গ্রেফতারকৃতরা হলেন- চাঁদপুরের পুরান বাজার এলাকার মৃত খোরশেদ আলমের ছেলে সাইফুল ইসলাম (৩৫), জামালপুরের পোড়াভিটা গ্রামের স্বজলের ছেলে ফরহাদ ওরফে ফারুক (৩৩) এবং ময়মনসিংহের বালিয়া গ্রামের বাবুল মিয়ার ছেলে সুমন মিয়া (২৭)।


এ সময় লুণ্ঠিত ৩ হাজার ৯১৩ কেজি অ্যালুমিনিয়ামের বৈদ্যুতিক তারসহ কাভার্ড ভ্যান উদ্ধার করা হয়। এর আগে মঙ্গলবার ও বুধবার গাজীপুর জেলার বাইমাইল এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।


২১ ডিসেম্বর, বৃহস্পতিবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার সংবাদ সম্মেলন এ তথ্য জানান।


পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার বলেন, গত ১২ ডিসেম্বর মধ্যে রাতে ঢাকা-টাঙ্গাইল-মহাসড়কের সদর উপজেলার বিক্রমহাটিতে ভারতীয় মালিকানাধীন কোম্পানির একটি ওয়ার হাউসে ১২শ’ মিটারের বৈদ্যুতিক তার, মোবাইল ও সিসি ক্যামেরা ডাকাতি করে নিয়ে যায়। এ ঘটনায় টাঙ্গাইল সদর থানায় মামলা দায়ের করা হয়। মামলার পর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্যকে গ্রেফতার করা হয়।


তিনি আরও বলেন, গ্রেফতারকৃতদের মধ্যে সাইফুল আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিবেন। অপর ২ জনের বিরুদ্ধে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হবে। অন্য আসামিদের গ্রেফতারের অভিযান চলছে।


বিবার্তা/ইমরুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com