পদ্মায় বাল্কহেডের ধাক্কায় ট্রলারডুবি, ২ মরদেহ উদ্ধার
প্রকাশ : ১৬ ডিসেম্বর ২০২৩, ১৯:৪৬
পদ্মায় বাল্কহেডের ধাক্কায় ট্রলারডুবি, ২ মরদেহ উদ্ধার
মুন্সিগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলার হাসাইল এলাকায় পদ্মার শাখা নদীতে বাল্কহেডের ধাক্কায় ট্রলারডুবির ঘটনা ঘটেছে। এ ঘটনায় ট্রলার থাকা এক শিশুসহ দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে এ ঘটনায় ঠিক কতজন নিখোঁজ রয়েছে সেটা এখনো জানা যায়নি।


১৬ ডিসেম্বর, শনিবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার হাসাইল এলাকার পদ্মা শাখা নদীতে ট্রলার পারাপারের সময় এ ঘটনা ঘটে।


উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, ট্রলার ডুবি ঘটনায় উপজেলার মান্দ্রা গ্রামের নজরুল বেপারীর মেয়ে শিফা (১৫) ও নারায়নগঞ্জ ফতুল্লা এলকার ফারুক হোসেনের মেয়ে ফাইজার (৬) মৃত্যু হয়েছে।


প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যায় হাসাইল চর থেকে হাসাইল বাজারের দিকে যাচ্ছিল ট্রলারটি। এসময় মাওয়াগামী একটি বালুবাহী বাল্কহেড যাত্রীবাহী ট্রলারের ওপরে উঠে যায়। এতে ডুবে যায় ট্রলারটি। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা এগিয়ে গিয়ে কিছু যাত্রীকে উদ্ধার করলেও নিখোঁজ হন বেশ কয়েকজন। পরে নিখোঁজদের মধ্যে দুজনের মরদেহ উদ্ধার করা হয়। এখনো নিখোঁজ রয়েছেন কয়েকজন। খবর পেয়ে উদ্ধার অভিযানে নামে ফায়ার সার্ভিস।


এদিকে এ ঘটনার পর পর নিখোঁজদের উদ্ধার করতে কাজ করছে ফায়ার সার্ভিসের পাশাপাশি স্থানীয়রা।


টঙ্গীবাড়ি থানার অফিসার ইনচার্জ মো. রাজিব খান বলেন, সন্ধ্যার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনা এখনও দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে ঠিক কয়েকজন নিখোঁজ রয়েছে এখনও জানা যায়নি। ঘাতক বাল্কহেডটি জব্দ করা হয়েছে। তবে এর সঙ্গে থাকা ব্যক্তিরা পালিয়েছেন। এ বিষয়ে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হবে ।


উপজেলা নির্বাহী কর্মকর্তা আসলাম হোসেন জানান, ট্রলারডুবি ঘটনায় দুই জনের মৃত্যু হয়েছে। এখন পর্যন্ত নিখোঁজের সংখ্যা নিশ্চিত হওয়া যায়নি। ফায়ার সার্ভিসের সদস্যরা তাদের উদ্ধারে কাজ করছেন। বাল্কহেড আটক করা হয়েছে। চালক পলাতক রয়েছে। তাদের আটকের চেষ্টা চলছে।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com