দৌলতপুরে যথাযথ মর্যাদায় বিজয় দিবস উদযাপন
প্রকাশ : ১৬ ডিসেম্বর ২০২৩, ১১:৪১
দৌলতপুরে যথাযথ মর্যাদায় বিজয় দিবস উদযাপন
দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়া জেলার দৌলতপুরে যথাযোগ্য মর্যাদায় নানা কর্মসূচির মধ্য দিয়ে বিজয় দিবস উদ্‌যাপন করা হচ্ছে।


১৬ ডিসেম্বর, শনিবার সূর্যোদয়ের সাথে সাথে দৌলতপুর উপজেলা পরিষদের মধ্যে ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে দিবসের সূচনা হয়। পরে শহিদ স্মৃতিস্তম্ভে শ্রদ্ধা জানানো হয়।


প্রথমে রাষ্ট্রের পক্ষে উপজেলা নির্বাহী অফিসার মো. ওবায়দুল্লাহ শ্রদ্ধা জানান। এরপর উপজেলা পরিষদের পক্ষে চেয়ারম্যান অ্যাডভোকেট এজাজ আহমেদ মামুন বিশ্বাস, থানা পুলিশের পক্ষে ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তৌহিদুল হাসান তুহিন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের পক্ষে ভারপ্রাপ্ত কমান্ডার ইউএনও ওবায়দুল্লাহ, পল্লী বিদ্যুৎ সমিতির পক্ষে ডিজিএম মির্জা তুহিন, আল্লারদর্গা প্রেসক্লাবের পক্ষে সভাপতি খন্দকার জালাল উদ্দীন ও সাধারণ সম্পাদক সাইদুল আনাম, দৌলতপুর রিপোর্টার্স ক্লাবের পক্ষে সভাপতি আছানুল হক ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ বিন জোহানী তুহিন, দৌলতপুর প্রেস ক্লাবের পক্ষে শরিফুল ইসলাম, উপজেলা জাতীয় পার্টির পক্ষে আহ্বায়ক আব্দুর সাত্তার প্রমুখ শ্রদ্ধা জানান। এছাড়াও সকাল ১১টার সময় উপজেলা আওয়ামী লীগের পক্ষে সভাপতি অ্যাডভোকেট সরওয়ার জাহান বাদশাহ এমপি, সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ রেজাউল হক চৌধুরী শ্রদ্ধা জানান।


শ্রদ্ধা জানানো শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, শহিদ বুদ্ধিজীবী, বীর মুক্তিযোদ্ধাদের আত্মার মাগফেরাত কামনা ও দেশের কল্যাণে বিশেষ মোনাজাত করা হয়।


সকাল ৮টার সময় উপজেলা পরিষদের প্যারেড মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন ও শরীর চর্চা প্রদর্শন করা হয়। ১১টার কিছু পরে আলোচনা সভা, বীর মুক্তিযোদ্ধা ও শহিদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা দেয়া হয়। সকল মসজিদ ও মন্দিরে জাতীয় সমৃদ্ধি ও অগ্রগতি কামনা করে বিশেষ মোনাজাত ও প্রার্থনা করা হবে।


বিবার্তা/তুহিন/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com