ফতুল্লায় ফ্ল্যাট বাসায় রাজমিস্ত্রী খুন
প্রকাশ : ১৫ ডিসেম্বর ২০২৩, ১৬:৫৬
ফতুল্লায় ফ্ল্যাট বাসায় রাজমিস্ত্রী খুন
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নারায়নগঞ্জের ফতুল্লার পাগলায় একটি ফ্ল্যাটে রাজ্জাক (৫৫) নামের এক রাজমিস্ত্রী খুন হয়েছেন। ওই ফ্ল্যাট থেকে রাজমিস্ত্রীর হাত পা বাঁধা লাশ উদ্ধার করে পুলিশ।


১৫ ডিসেম্বর, শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে ফতুল্লার পাগলার নুরবাগস্থ জয়নাল আবেদীনের ৫ম তলা থেকে লাশটি উদ্ধার করা হয় বলে জানায় পুলিশ।


রাজ্জাক শরিয়তপুরের মৃত আব্দুল খাঁর ছেলে। তিনি তার ছেলেকে নিয়ে এই ফ্ল্যাটে বসবাস করতেন।


নিহতের ছেলে আকাশ (২২) জানায়, তার মা পাঁচ মাস আগে মারা যায়। বাবাকে নিয়ে সে এই বাসায় থাকেন। সে নবাবপুর একটি দোকানে চাকরি করে। তার বাবা এক সময় রাজমিস্ত্রীর কাজ করলেও বর্তমানে বাসায় থাকতো। বৃহস্পতিবার রাত দশটার দিকে সে দোকান থেকে বাসায় ফিরে এসে দেখে ঘর তালাবদ্ধ। তখন সে তার খালার বাসায় গিয়ে রাতের খাবার খেয়ে বন্ধুদের সঙ্গে ব্যাডমিন্টন খেলে আবারও রাত সাড়ে ১২টার দিকে বাসায় ফিরে এসে তালাবদ্ধ দেখতে পেয়ে এক বন্ধুর বাসায় গিয়ে রাত্রিযাপন করে।


শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে বাসায় ফিরে তালাবদ্ধ দেখতে পেয়ে বন্ধুকে নিয়ে ফ্ল্যাটের তালা ভেঙে ভেতরে প্রবেশ করে দেখতে পায় খাটের উপর হাত-পা বাঁধা অবস্থায় তার বাবার মরদেহ। হাত-পা বেঁধে মাথায় আঘাত করে তার বাবাকে হত্যা করে বাইরে থেকে ফ্ল্যাটে তালা মেরে রাখা হয়।


এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আযম মিয়া জানান, নিহতের লাশ উদ্ধার করেছে পুলিশ। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের শনাক্তসহ রহস্য উদঘাটনে পুলিশের একাধিক টিম কাজ করছে বলে তিনি জানান।


বিবার্তা/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com