নওগাঁয় অটিস্টিক ও বুদ্ধিপ্রতিবন্ধী বিদ্যালয়ে ‘ক্রীড়া আনন্দ উৎসব’ অনুষ্ঠিত
প্রকাশ : ১১ ডিসেম্বর ২০২৩, ১৭:১০
নওগাঁয় অটিস্টিক ও বুদ্ধিপ্রতিবন্ধী বিদ্যালয়ে ‘ক্রীড়া আনন্দ উৎসব’ অনুষ্ঠিত
নওগাঁ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নওগাঁয় প্রতিবন্ধীদের নিয়ে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। অটিজম বিষয় সচেতনতা সৃষ্টির লক্ষ্যে জেলা ক্রীড়া অফিসের ব্যবস্থাপনায় নওগাঁর আশার আলো অটিস্টিক ও বুদ্ধিপ্রতিবন্ধী বিদ্যালয় দুই দিনব্যাপী ‘ক্রীড়া আনন্দ উৎসব’- এর আয়োজন করা হয়।


১১ ডিসেম্বর, সোমবার দুপুরে প্রতিযোগিতার শেষ দিন আশার আলো অটিস্টিক ও বুদ্ধিপ্রতিবন্ধী বিদ্যালয় ক্যাম্পাসে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. গোলাম মওলা।


আশার আলো অটিস্টিক ও বুদ্ধিপ্রতিবন্ধী বিদ্যালয়ের প্রধান শিক্ষক অছিম উদ্দিনের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠান অন্যদের মধ্য নওগাঁ সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ শরিফুল ইসলাম খান, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক নূর মোহাম্মদ, জেলা তথ্য অফিসের উপ-পরিচালক আবু সালহ মাহমুদুল ইসলাম, জেলা ক্রীড়া কর্মকর্তা আবু জাফর মাহমুদুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন।


প্রতিযোগিতায় আশার আলো অটিস্টিক ও বুদ্ধিপ্রতিবন্ধী বিদ্যালয়ের অর্ধশতাধিক শিক্ষার্থী অংশ নেয়। গতকাল রবিবার থেকে দৌড়, হাইজাম্পসহ আটটি বিষয়ে প্রতিবন্ধীদের অংশগ্রহণ ক্রীড়া আনন্দ উৎসব শুরু হয়। খেলাধুলা শেষে সোমবার দুপুরে অতিথিরা বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এছাড়া অংশগ্রহণকারী প্রত্যেক প্রতিবন্ধী শিশুকে সান্ত্বনা উপহার পুরস্কার দেওয়া হয়।


বিবার্তা/শামীনূর/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com