যাত্রাবাড়ীতে যাত্রীবাহী বাসে পেট্রোল বোমা, দগ্ধ ১
প্রকাশ : ০৬ ডিসেম্বর ২০২৩, ২২:৫৭
যাত্রাবাড়ীতে যাত্রীবাহী বাসে পেট্রোল বোমা, দগ্ধ ১
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সরকারের পদত্যাগ দাবিতে বিএনপিসহ বিরোধী দলগুলোর দশম দফা অবরোধের মধ্যে রাজধানীর যাত্রাবাড়ী থানার মাতুয়াইলে অনাবিল পরিবহনের যাত্রীবাহী বাসে পেট্রোল বোমা নিক্ষেপের ঘটনা ঘটেছে। এ সময় পেট্রোল বোমা থেকে ছড়িয়ে পড়া আগুনে হাসান (২৬) নামে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক এক ছাত্র দগ্ধ হন।


৬ ডিসেম্বর, বুধবার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। পরে দগ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে নিয়ে আসা হয়।
আহত যাত্রী হাসান জানান, আমি যে গাড়িতে ছিলাম ওই গাড়িটি মাতুয়াইল বাসস্ট্যান্ডে আসার সঙ্গে সঙ্গে পিছন থেকে গাড়ির জানালা দিয়ে কয়েকজন যুবক একটি পলিথিনে করে পেট্রোল আমাদের গাড়ির ভিতরে ছুড়ে মেরে আগুন ধরিয়ে পালিয়ে যায়। অন্যান্য যাত্রীরা সঙ্গে সঙ্গে নিচে নেমে গেলেও আমার গাড়ি থেকে নামতে দেরি হওয়ায় আমার পা এবং হাতে আগুন লেগে দগ্ধ হয়। পরে আমার এক আত্মীয়কে সংবাদ দিলে সে ঘটনাস্থলে এসে আমাকে শেখ হাসিনা বার্নে নিয়ে আসে।


বিষয়টি নিশ্চিত করেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. তরিকুল ইসলাম। তিনি জানান, যাত্রাবাড়ী থেকে দগ্ধ হয়ে হাসান নামে এক যুবক আমাদের জরুরি বিভাগে আসে। তার অবস্থা আশঙ্কাজনক না হলেও হাত-পায়ের বেশ কিছু অংশ পুড়ে গেছে। বর্তমানে জরুরি বিভাগে তার চিকিৎসা চলছে।


ফায়ার সার্ভিসে কর্মরত রাকিবুল হাসান জানান, যাত্রাবাড়ীর মাতুয়াইলে বাসে আগুনের খবর পেয়ে পোস্তগোলা থেকে একটি ইউনিট ঘটনাস্থলের উদ্দেশে পাঠানো হয়। কিন্তু পথিমধ্যে জানা যায়- স্থানীয়রা আগুন নিভিয়ে ফেলেছেন। পরে পথিমধ্যে থেকে ফিরে আসেন ফায়ার কর্মীরা।


তবে অগ্নিকাণ্ডের ব্যাপারে আর কিছুই জানাতে পারেননি তিনি।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com