পঞ্চগড় ১ ও ২ আসনে ২০ প্রার্থীর মনোনয়ন দাখিল
প্রকাশ : ৩০ নভেম্বর ২০২৩, ১৯:১১
পঞ্চগড় ১ ও ২ আসনে ২০ প্রার্থীর মনোনয়ন দাখিল
পঞ্চগড় প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পঞ্চগড় ১ ও ২ আসনে বিভিন্ন দলের মোট বিশ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন।


৩০ নভেম্বর, বৃহস্পতিবার বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা সাংবাদিকদের এ তথ্য জানান।


এদের মধ্যে পঞ্চগড়-১ আসনে আওয়ামী লীগ মনোনীত নাঈমুজ্জামান ভূইয়া মুক্তা, স্বতন্ত্র হিসেবে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত, বর্তমান সাংসদ ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মজাহারুল হক প্রধান, সহ-সভাপতি আবু তোয়বুর রহমান, জেলা কৃষকলীগের কার্যকরী সদস্য আকতারুজ্জামান।


অন্যান্যদের মধ্যে জাতীয় পার্টি থেকে রয়েছেন দুইজন। এদের মধ্যে জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু সালেক, কেন্দ্রীয় নেতা আব্দুর রহিম। জাকের পার্টি থেকে দুইজন এদের মধ্যে জেলা জাকের পার্টির সাংগঠনিক সম্পাদক সুমন রানা এবং আইন বিষয়ক সম্পাদক আনিসুর রহমান। জাসদ (ইনু) থেকে জেলা জাসদের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ, বাংলাদেশ সুপ্রিম পার্টি থেকে আব্দুল ওয়াদুদ বাদশা, ন্যাশনাল পিপলস পার্টি থেকে মশিউর রহমান বাবুল, বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট সিরাজুল ইসলাম, বাংলাদেশ জাতীয় পার্টি থেকে মিল্টন রায়, মুক্তিজোট থেকে আব্দুল মজিদ।


পঞ্চগড়-২ আসনে আওয়ামী লীগ মনোনীত জেলা আওয়ামী লীগের সভাপতি ও রেলপথমন্ত্রী এডভোকেট নূরুল ইসলাম সুজন, বোদা উপজেলার সহকারী রিটার্নিং কর্মকর্তার কাছে তার মনোনয়ন পত্র দাখিল করেন। এছাড়া ওই আসনে জাতীয় পার্টি থেকে লুৎফর রহমান রিপন, জাকের পার্টি থেকে শাহা আলম, বাংলাদেশ সুপ্রিম পার্টি থেকে আহমাদ রেজা ফারুকি, তৃণমূল বিএনপি থেকে আব্দুল আজিজ।


এর আগে গত দুই দিনে বিশটি মনোনয়ন ফরম বিতরণ করেন রিটার্নিং কর্মকর্তা। বৃহস্পতিবার বিকেল চারটা পর্যন্ত বিশ জন প্রার্থীই তাদের মনোনয়ন দাখিল করেন।


জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা জহুরুল ইসলাম মনোনয়ন পত্র গ্রহণ শেষে এক ব্রিফিং এর মাধ্যমে সাংবাদিকদের এসব তথ্য নিশ্চিত করেন।


বিবার্তা/বিপ্লব/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com