সরিষাবাড়ীতে নৌকার প্রার্থী পরিবর্তনের দাবিতে আ.লীগের মৌন মিছিল
প্রকাশ : ৩০ নভেম্বর ২০২৩, ১৫:৩১
সরিষাবাড়ীতে নৌকার প্রার্থী পরিবর্তনের দাবিতে আ.লীগের মৌন মিছিল
সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জামালপুরের সরিষাবাড়ীতে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী পরিবর্তনের দাবিতে মুখে কালো কাপড় বেধে মৌন মিছিল করেছে আওয়ামী লীগ ও তৃণমূলের নেতা-কর্মীরা।


৩০ নভেম্বর, বৃহস্পতিবার সকালে উপজেলার পোগলদিঘা ইউনিয়নের তারাকান্দি যমুনা সারকারখানা চত্বরে এ মিছিল অনুষ্ঠিত হয়।


আওয়ামী লীগের আয়োজনে তারাকান্দি গেইট পাড় থেকে মুখে কালো কাপড় বেঁধে একটি মিছিল বের হয়। মিছিলটি যমুনা সার কারখানা গেইট, তারাকান্দি ট্রাক, ট্যাঙ্কলড়ি মালিক সমিতি, কান্দার পাড়া হয়ে আবার গেটপাড়ে এসে পথসভায় মিলিত হয়।


এসময় পথসভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, সদস্য মঈনুল ইসলাম ময়নাল, যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ফরিদ আহাম্মেদ, সহ-সভাপতি রইচ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আজমত আলী, পোগলদিঘা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আল মামুন, পিংনা ইউনিয়ন যুবলীগের সভাপতি সিদ্দিকুর রহমানসহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।


এসময় বক্তারা বলেন, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আস্থা, শ্রদ্ধা ও সম্মান রেখে বলতে চাই সরিষাবাড়ীর মানুষ আওয়ামী পাগল মানুষ। সরিষাবাড়ীর মানুষের চাওয়ার আকাঙ্ক্ষার প্রতিফলন। আমরা আওয়ামী পাগল মানুষ, বঙ্গবন্ধু প্রিয় মানুষ হিসেবে, শেখ হাসিনার আস্থাভাজন কর্মী হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অনুরোধ জানাই সরিষাবাড়ী আসনে আওয়ামী লীগের প্রার্থীর বিষয়ে পুবিবেচনা করে এই আসনের মানুষের মুখে হাসি ফোটাবেন।


বিবার্তা/মনির/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com