নওগাঁয় তৃণমূল বিএনপির মনোনয়ন ফরম কিনে বহিষ্কৃত বিএনপি নেতা
প্রকাশ : ৩০ নভেম্বর ২০২৩, ০১:৪৩
নওগাঁয় তৃণমূল বিএনপির মনোনয়ন ফরম কিনে বহিষ্কৃত বিএনপি নেতা
নওগাঁ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে তৃণমূল বিএনপির মনোনয়ন ফরম কেনায় পত্নীতলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও পত্নীতলা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মতিউর রহমান মন্টুকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।


মঙ্গলবার (২৮ নভেম্বর) পত্নীতলা উপজেলা বিএনপির দলীয় প্যাডে উপজেলা বিএনপির আহ্বায়ক আনোয়ার হোসেন স্বাক্ষরিত অব্যাহতিপত্রের মাধ্যমে এ তথ্য জানা গেছে।


মতিউর রহমান নওগাঁ-২ (পত্নীতলা-ধামইরহাট) আসন থেকে নির্বাচনে অংশ নিতে তৃণমূল বিএনপির থেকে মনোনয়ন ফরম কিনেছিলেন। পরে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে তাকে দল থেকে বহিষ্কার করা হয়।


বিষয়টি নিয়ে কথা হলে মতিউর রহমান মন্টু বলেন, আমি নির্বাচনে প্রার্থী হওয়ার জন্য তৃণমূল বিএনপির মনোনয়ন ফরম সংগ্রহ করায় উপজেলা বিএনপি আমাকে দলীয় পদ থেকে অব্যাহতি প্রদান করেছে।


তৃণমূল বিএনপি থেকে ভোট করবেন কি না এমন প্রশ্নের জবাবে মন্টু বলেন, তৃণমূল বিএনপির প্রার্থী হিসেবে আমি মনোনয়ন তুলেছিলাম কিন্তু কাগজপত্রে সমস্যা থাকার কারণে সেটি জমা দিতে পারিনি।


বিষয়টি নিয়ে কথা হলে কেন্দ্রীয় বিএনপির কৃষি বিষয়ক সম্পাদক ও পত্নীতলা উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সাবেক সাংসদ শামসুজ্জোহা খান বলেন, আমরা নির্বাচনে অংশ গ্রহণ করছি না। তিনি বিএনপির রাজনীতির সাথে জড়িত থাকা শর্তেও তৃণমূল বিএনপির পক্ষে নির্বাচন করার জন্য মনোনয়ন ফরম তুলেছেন যা সংগঠণ বিরোধী। যার কারনে তাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।


তিনি আরও বলেন, যেখানে দেশের জনগনকে অবাধ, সুষ্ঠ ও গ্রহণযোগ্য নির্বাচন উপহার দেওয়ার জন্য বিএনপি লড়াই-সংগ্রাম করছে। লাখো নেতা-কর্মীরা জেল ,জুলুম ও নির্যাতনের শিকার হচ্ছে। সেখানে পাতানো নির্বাচনে কিভাবে যোগ দেয়। এমন ব্যক্তির স্থান আমাদের দলে নেই।#


বিবার্তা/শামীনূর/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com