কক্সবাজারের মিয়ানমার সীমান্ত পরিদর্শনে বিজিবি মহাপরিচালক
প্রকাশ : ২০ নভেম্বর ২০২৩, ১৯:৩৪
কক্সবাজারের মিয়ানমার সীমান্ত পরিদর্শনে বিজিবি মহাপরিচালক
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজার টেকনাফে বাংলাদেশ-মিয়ানমার সীমান্ত পরিদর্শনে এসেছেন বিজিবি মহাপরিচালক মেজর জেনারেল এ কে এম নাজমুল হাসান।


২০ নভেম্বর, সোমবার মিয়ানমার সীমান্তবর্তী উপজেলা টেকনাফের বিএএম, এনডিসি, পিএসসি আওতাধীন বাংলাদেশ-মায়ানমার সীমান্ত পরিদর্শন করেছেন তিনি।


পিবিজিএমএস এর জনসংযোগ কর্মকর্তা মো. শরীফুল ইসলাম এক প্রেস বিজ্ঞপ্তিতে গণমাধ্যম কে জানান, নিয়মিত অপারেশনাল প্রশিক্ষণ ও প্রশাসনিক কার্যক্রম পরিদর্শনের পাশাপাশি মিয়ানমারের অভ্যন্তরীণ চলমান সংঘর্ষের ঘটনায় উদ্ভূত সীমান্ত পরিস্থিতি পর্যবেক্ষণের জন্য আগত বিজিবি মহাপরিচালক আজ রামু সেক্টরের মিয়ানমার টেকনাফ ব্যাটালিয়ন (২বিজিবি) এর মিয়ানমারহোয়াইক্যং বিওপি এবং কক্সবাজার ব্যাটালিয়ন (৩৪ বিজিবি) এর অধীনস্থ বাইশফাঁড়ি বিওপি এবং তুমব্রু ও ঘুমধুম সীমান্ত এলাকা পরিদর্শন করেছেন মহাপরিচালক।


পরিদর্শনকালে সীমান্তে দায়িত্বরত সকল পর্যায়ের বিজিবি সদস্যরা সীমান্তে সর্বোচ্চ পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনের পাশাপাশি বাংলাদেশ অভ্যন্তরে যে কোনো ধরনের অবৈধ অনুপ্রবেশ ঠেকাতে সর্বোচ্চ সতর্ক থাকার নির্দেশনা প্রদান করে বলেন, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতির যথাযথ বাস্তবায়নের নির্দেশ দেন।


তাছাড়া আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে যেকোনো আইনশৃঙ্খলা পরিস্থিতি মোকাবিলায় প্রস্তুত থাকার পরামর্শ প্রদান করেন।


এ সময় বিজিবি সদর দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং কক্সবাজার রিজিয়ন কমান্ডার, রামু সেক্টর কমান্ডার ও সংশ্লিষ্ট ব্যাটালিয়নসমূহের অধিনায়ক সহ বিজিব’র অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।


বিবার্তা/পুণ্য বর্ধন/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com