জামালপুরে ট্রেনে আগুন দেওয়ার ঘটনায় বিএনপি নেতা গ্রেফতার
প্রকাশ : ২০ নভেম্বর ২০২৩, ১৮:৫১
জামালপুরে ট্রেনে আগুন দেওয়ার ঘটনায় বিএনপি নেতা গ্রেফতার
জামালপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জামালপুরের সরিষাবাড়ী রেলস্টেশনে যমুনা এক্সপ্রেস ট্রেনে আগুন দেওয়ার ঘটনায় করা মামলায় জামালপুর শহর বিএনপির সভাপতি মো. লিয়াকত আলী খানকে গ্রেফতার করেছে পুলিশ। ১৯ নভেম্বর, রবিবার রাতে শহরের বাজারিপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।


২০ নভেম্বর, সোমবার দুপুরে আদালতে হাজির করা হলে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।


জামালপুর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মহব্বত কবীর বলেন, সরিষাবাড়িতে ট্রেনে আগুন দেওয়ার মামলায় লিকায়ত আলী খানকে গ্রেফতার করে আদালতে পাঠালে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঢাকা থেকে তারাকান্দির উদ্দেশ্যে ছেড়ে আসা যমুনা এক্সপ্রেস ট্রেনে রবিবার দিবাগত রাতে আগুন দেয় দুর্বৃত্তরা। এতে ট্রেনটির দুইটি বগি পুড়ে যায়। আরেকটি আংশিক পুড়ে যায়।


সরিষাবাড়ী রেলওয়ে স্টেশনে যমুনা এক্সপ্রেস ট্রেনে আগুন লাগার খবর পেয়ে রবিবার রাত দেড়টার দিকে ঘটনাস্থলে পৌঁছায় ফায়ার সার্ভিস। ফায়ার সার্ভিসের মিডিয়া সেল জানায়, সরিষাবাড়ী ফায়ার স্টেশনের দুটি ইউনিট পুলিশ প্রটেকশনে কাজ করছে।


এ ঘটনায় সরিষাবাড়ী রেলস্টেশনের সহকারী স্টেশন মাস্টার আবদুস সালাম বাদী হয়ে জামালপুর রেলওয়ে থানায় একটি মামলা করেন। মামলায় জেলা বিএনপির সভাপতি ফরিদুল কবীর তালুকদার ও শহর বিএনপির সভাপতি মো. লিয়াকত আলী খানসহ ৪১ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা ৩০ থেকে ৪০ জনকে আসামি করা হয়েছে।


বিবার্তা/মাসুদ/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com