বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন, প্রেমিক উধাও
প্রকাশ : ১৯ নভেম্বর ২০২৩, ১৫:২৭
বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন, প্রেমিক উধাও
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নড়াইলের সদর উপজেলার দলজিৎপুর গ্রামে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তিনদিন যাবৎ অনশন করছেন এক তরুণী। গত ১৬ নভেম্বর বিকাল থেকে ওই তরুণী প্রেমিক তাহের আলমের বাড়িতে অনশনে বসেন। এ ঘটনার পর থেকে আত্মগোপনে রয়েছে প্রেমিক তাহের আলম।


এলাকাবাসী, ভুক্তভোগী ও তার পরিবার সূত্রে জানা গেছে, নড়াইল সদর উপজেলার শাহাবাদ ইউনিয়নের দলজিৎপুর গ্রামের বাবু মোল্যার ছেলে তাহের আলমের সাথে একই গ্রামের ভুক্তভোগী ওই তরুণীর দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিল। তরুণীর পরিবার ঘটনাটি জানার পর তাকে অন্যত্র বিয়ে দিয়ে দেন। কিন্তু বিয়ের পরও তাদের সম্পর্ক চলতে থাকে। একপর্যায়ে প্রেমিক তাহের আলম বিয়ের প্রলোভন দেখিয়ে ওই তরুণীকে স্বামীর ঘর ছাড়তে বাধ্য করে। স্বামীকে তালাক দিয়ে সংসার ছেড়ে চলে আসেন তরুণী।


বিষয়টি নিয়ে এলাকায় কয়েক দফায় সালিশ-বৈঠক হয়। এতে তিন মাস পর বিয়ে করে ঘরে তুলে নেওয়ার প্রতিশ্রুতি দেয় প্রেমিক তাহের আলম। কিন্তু তিন মাস পর তাহের আলম বিয়ে করতে অস্বীকৃতি জানায়। বাধ্য হয়ে ভুক্তভোগী ওই তরুণী বিয়ের দাবিতে তাহের আলমের বাড়িতে অনশন বসে।


ভুক্তভোগী ওই তরুণী বলেন, তাহের আলম তাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়েছিল। তার কথায় সে তার স্বামীকে তালাক দিয়ে চলে আসছে। কিন্তু তাহের এখন আর তাকে বিয়ে করতে চাচ্ছে না। সে তাহের আলম কে বিয়ে করে স্ত্রীর মর্যাদা পেতে এখন অনশন করছে। ওই তরুণীকে বিয়ে করে স্ত্রীর মর্যাদা না দিলে আত্মহত্যারও হুমকি দেন।


এঘটনায় অভিযুক্ত তাহের আলমের বাড়িতে গিয়ে তাকে পাওয়া যায়নি, ঘটনার পর থেকে পলাতক রয়েছে তাহের আলম। এ ব্যাপারে তাহেরের পরিবারের সদস্যরাও কোনো কথা বলতে রাজি হননি।


নড়াইল সদর উপজেলার শাহাবাদ ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়া বলেন, এ বিষয়টি আমি শুনেছি, তবে দু’পক্ষের পরিবারের সঙ্গে কথা বলে কিছু করা যায় কি না দেখছি ।


এব্যাপারে নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুর রহমান বলেন, বিষয়টি আমরা শুনেছি। তবে শাহাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের মাধ্যমে বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।


বিবার্তা/শরিফুল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com