রাজবাড়ীতে প্রতিবন্ধী যুবকের মরদেহ উদ্ধার
প্রকাশ : ১৪ নভেম্বর ২০২৩, ১৭:৫১
রাজবাড়ীতে প্রতিবন্ধী যুবকের মরদেহ উদ্ধার
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া বাজার থেকে রিপন পাল (৩২) নামের এক প্রতিবন্ধী যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।


১৪ নভেম্বর, মঙ্গলবার সকাল ৮টার সময় দৌলতদিয়া বাজারে লোকনাথ জুয়েলার্স এর দোতালায় থেকে মরদেহটি উদ্ধার করা হয়।


মৃত যুবক রাজবাড়ীর শ্রীপুর টিএন্ডটি এলাকার মৃত নারায়ণ পালের ছেলে।


মৃত রিপনের বড় চাচা গোকুল পাল ও ছোট চাচা ভরত পাল জানান, আমার বড় ভাই ও ভাবি মারা গেছে অনেক বছর আগেই। আমার এই ভাতিজা বাক প্রতিবন্ধী হওয়ায় তাকে আমরা দুই তিন বছর যাবৎ আমাদের কাছেই রাখি। সে আমাদের দোকানে থাকে প্রতিদিনের মত সে আজও দোকানের দোতলায় ঘুমাইয়া ছিল। নীচ তলায় থাকা আরেক কর্মচারী চিত্ততো ফোন জানায় রিপন মরা গেছে।


আরেক কর্মচারী চিত্ততো জানান, রিপন রাত ১০টার সময় নীচ তালা থেকে খাওয়া দাওয়া শেষ করে দোতালায় তার নিজের শোয়ার কক্ষে চলে যায়। তাকে আমি বলি লাইট বন্ধ করে ঘুমাও। সকাল ৮ টার সময় ঘুম থেকে উঠে রিপনকে ডাকলে কোন সারা শব্দ পাওয়া যায়নি।


আমি বাজারে চলে যাই, বাজার করে এসে আবার তাকে ডাকতে থাকি তার কোন সারা শব্দ না পেয়ে পাশের আরেক দোকানদার কে সাথে নিয়ে দোতালায় উঠে দেখি রিপন তার মাফলার পেঁচিয়ে ঘরে আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।


এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুদার বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা যাচ্ছে যে এটা আত্মহত্যা। লাশ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট পাওয়ার পর প্রকৃতি ঘটনা জানা যাবে। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।


বিবার্তা/মিঠুন/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com