গোবিন্দগঞ্জে অবরোধের প্রতিবাদে আ.লীগের অবস্থান কর্মসূচি পালিত
প্রকাশ : ১২ নভেম্বর ২০২৩, ১৬:৫৫
গোবিন্দগঞ্জে অবরোধের প্রতিবাদে আ.লীগের অবস্থান কর্মসূচি পালিত
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চতুর্থ দফা অবরোধের প্রথম দিনে বিএনপি জামায়াতের অগ্নিসন্ত্রাস নৈরাজ্য ও অবৈধ অবরোধের প্রতিবাদে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল শেষে চৌমাথায় পথসভা অনুষ্ঠিত হয়।


১২ নভেম্বর, রবিবার চৌমাথায় অবস্থান কর্মসূচি সভায় বক্তব্য রাখেন গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান।


এছাড়া, গাইবান্ধা -৪ আসনের সংসদ সদস্য’র সমন্বয়কারী কৃষিবিদ আব্দুল্লাহ আল হাসান চৌধুরী লিটন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি জাকারিয়া ইসলাম জুয়েল, সহ সভাপতি অধ্যক্ষ আনোরুল ইসলাম বিরু, উপজেলা ভাইস চেয়ারম্যান শরিফুল ইসলাম তাজুল, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মিয়া আসাদুজ্জামান হিরু, যুগ্ম সাধারণ সম্পাদক আবু সুফিয়ান মন্ডল,সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান আজাদ, দপ্তর সম্পাদক রোকনুজ্জান বুদু, উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আরাফাত রাব্বী, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক কাটাবাড়ী ইউপি চেয়ারম্যান জোবায়ের হাসান শফিক মাহমুদ গোলাপ, আওয়ামী লীগের অন্যতম নেতা ফুলবাড়ী ইউপি চেয়ারম্যান আনিছুর রহমান শিবলু, উপজেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক সহকারী অধ্যাপক ফিরোজ খানুন নুন।


নেতৃবৃন্দ বলেন, সারাদেশে বিএনপি জামাতের অবরোধের নামে অগ্নিসন্ত্রাস সাধারণ মানুষকে আগুনে পুড়িয়ে মারা, যানমালের ক্ষতি এবং নাশকতামূলক কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে। বিএনপি জামায়াত আগামী নির্বাচনকে সামনে রেখে জনসাধারণের মাঝে ভয়ভীতি দেখানোর জন্য তারা চোরাগোপ্তা হামলা ও অগ্নিসন্ত্রাস করছে।


নেতৃবৃন্দ বলেন, জনগণের জানমালের নিরাপত্তা ও অগ্নিসন্ত্রাসের বিরুদ্ধে আওয়ামী লীগের সকল নেতাকর্মীকে সজাগ থাকতে হবে।


বিবার্তা/আ.খালেক/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com