মোংলায় গণধর্ষণ ও নগ্ন ভিডিও ধারণ মামলার অন্যতম আসামিকে গ্রেফতার
প্রকাশ : ১১ নভেম্বর ২০২৩, ১৬:০৭
মোংলায় গণধর্ষণ ও নগ্ন ভিডিও ধারণ মামলার অন্যতম আসামিকে গ্রেফতার
মোংলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

র‍্যাব জানায়, ভিকটিম পেশায় একজন গৃহিণী এবং দর্জি। গত ২৮-০৬-২০২৩ তারিখ দিবাগত রাতে ভিকটিম তার ভাড়াকৃত বাসায় ঈদ উপলক্ষ্যে দর্জির কাজ করার সময় রাত আনুমানিক ১টা ৩০ মিনিটের সময় মোংলা থানার অন্তর্গত মোংলা পোর্ট পৌরসভার ১নং ওয়ার্ডস্থ মোর্শেদ সড়ক এলাকায় জনৈক মোতলেব এর মুদি দোকানের সামনে ভিকটিমের টেইলার্স এর দোকানে বসে ঈদ উপলক্ষ্যে অর্ডারি কাজ করার সময় আসামি মো. রফিকুল (২৫) ও তার সহযোগী হঠাৎ করে তার দোকানের ভিতর প্রবেশ করে।


তখন ভিকটিম কোন কিছু বুঝে উঠার আগে উল্লিখিত আসামি ও তার সহযোগী এলোপাতাড়ি ভাবে কিল ঘুসি, লাথি মেরে শরীরের বিভিন্ন জায়গায় জখম করে। ভিকটিম চিৎকার করার চেষ্টা করলে আসামি ও তার সহযোগী তাকে জানে মেরে ফেলার হুমকি দেয় এবং মুখ চেপে ধরে জোর পূর্বক টেইলার্স এর পাশের রুমে নিয়ে দরজা বন্ধ করে দেয় ও তারা ভিকটিমের কথা তোয়াক্কা না করে তার পরনের ওড়না দিয়ে মুখ বেধে দেয়। এবং আসামীরা পরস্পর সহযোগিতায় ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। এবং ভিডিও ধারণ করেন। আসামীরা ধর্ষণ করার পর ভিকটিমকে বিভিন্ন ভয়ভীতি দেখায় এবং বলে এই বিষয়ে কাউকে কিছু বললে উক্ত ধর্ষণের ভিডিও সোশ্যাল মিডিয়ার ছেড়ে দিবে ও ভিকটিমকে হত্যা করে লাশ গুম করে ফেলবে বলবে চলে যায়।


পরবর্তীতে প্রতিবেশীরা বিষয়টি টের পেয়ে ভিকটিমের ঘর থেকে তাকে উদ্ধার করে স্থানীয় ডাক্তার দ্বারা প্রাথমিক চিকিৎসা করান। এ বিষয়ে ভুক্তভোগী বাদী হয়ে থানায় উক্ত আসামিদের বিরুদ্ধে ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করে।


এমন ন্যাক্কারজনক, জঘন্য ও ঘৃণিত ধর্ষণের বিষয়টি বিভিন্ন জাতীয় ও স্থানীয় ইলেকট্রনিক্স এবং প্রিন্ট মিডিয়াসহ সামাজিক মাধ্যমে প্রচারিত হয় ও জনমনে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে। ঘটনাটি জানতে পেরে র‌্যাব-৬ (সদর কোম্পানি) খুলনার একটি আভিযানিক দল ছায়াতদন্ত শুরু করে এবং ধর্ষণের সাথে জড়িত আসামিদেরকে গ্রেফতারের লক্ষ্যে অভিযান অব্যাহত রাখে।


পরবর্তীতে র‌্যাব গোয়েন্দা সূত্র ও তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে জানতে পারে উক্ত মামলার ২নং আসামি মো. রফিকুল চট্টগ্রাম মহানগরীর কসাই গলি এলাকায় অবস্থান করছে। এরই ধারাবাহিকতায় র‌্যাব-৬ (সদর কোম্পানি) খুলনা এবং র‌্যাব-৭, (স্পেশাল কোম্পানি) চট্টগ্রাম এর একটি যৌথ চৌকস অভিযানিক দল গত ১০ নভেম্বর গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম মহানগরীর কসাই গলি এলাকায় অভিযান পরিচালনা করে ধর্ষণ মামলার অন্যতম পলাতক আসামি ১। মো. রফিকুল (২৫), পিতা- মো. মান্নান মাস্টার, সাং- মোর্শেদ সড়ক ১নং ওয়ার্ড, মোংলা পৌরসভা, থানা-মোংলা, জেলা-বাগেরহাটকে গ্রেফতার করে।


প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি ধর্ষণের সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করে। গ্রেফতারকৃত আসামিকে বাগেরহাট জেলার মোংলা থানায় হস্তান্তর করার কার্যক্রম প্রক্রিয়াধীন।


বিবার্তা/জাহিদ/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com