৬ মে থেকে শাহজালাল বিমানবন্দরে ৩ ঘণ্টা ফ্লাইট ওঠানামা বন্ধ
প্রকাশ : ০৫ মে ২০২৪, ১৭:২৭
৬ মে থেকে শাহজালাল বিমানবন্দরে ৩ ঘণ্টা ফ্লাইট ওঠানামা বন্ধ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আগামী তিনদিন তিন ঘণ্টা করে উড়োজাহাজ ওঠানামা বন্ধ থাকবে। রানওয়ে রক্ষণাবেক্ষণের জন্য আগামীকাল সোমবার (৬মে) থেকে বুধবার (৮মে) রাত পর্যন্ত তিন ঘণ্টা করে বন্ধ থাকবে উড়োজাহাজ ওঠানামা।


৫ মে, রবিবার বিমানবন্দরের নির্বাহী পরিচালক গ্রুপ ক্যাপ্টেন কামরুল ইসলাম এ তথ্য জানান।


তিনি বলেন, বিমানবন্দরের ফ্লাইট অপারেশনের নিয়মমাফিক কাজের মধ্যে একটি হলো রানওয়ে ব্যবস্থাপনা। রানওয়ে সেন্টার লাইট ও মার্কিং সম্পর্কিত রক্ষণাবেক্ষণ কার্যক্রম সোমবার (৬ মে) থেকে বুধবার (৮ মে)- এ তিনদিন রাত ১২টা থেকে ৩টা পর্যন্ত ফ্লাইট অপারেশন সাময়িকভাবে বিরত থাকবে। সংশ্লিষ্ট সব এয়ারলাইনস ও সংস্থাকে জানাতে ইতোমধ্যেই নোটাম (নোটিশ টু এয়ারম্যান) জারি করা হয়েছে।


এ তিন ঘণ্টায় বিমানবন্দরে সৌদি অ্যারাবিয়ান এয়ারলাইনস, মালয়েশিয়ান এয়ারওয়েজ, থাই এয়ারওয়েজ, কুয়েত এয়ারওয়েজ, কাতার এয়ারওয়েজ ও ক্যাথে প্যাসিফিকের ফ্লাইট থাকে। এ তিনদিন তাদের ফ্লাইটের সময় এগিয়ে বা পিছিয়ে নিতে বলা হয়েছে। পাশাপাশি যাত্রীদেরও পরবর্তী ফ্লাইটের সময় জানিয়ে দিতে বলা হয়েছে।


কামরুল ইসলাম বলেন, যাত্রীদের ফ্লাইট সম্পর্কিত তথ্য আগাম জানাতে এবং ফ্লাইট অপারেশন সমন্বয় করার জন্য এয়ারলাইনসগুলোকে ইতোমধ্যে অনুরোধ করা হয়েছে। এ ছাড়া বিমানবন্দরে অন্যান্য সেবা দেওয়া সরকারি সংস্থার সঙ্গেও সময় সমন্বয় করা হয়েছে।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com