ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার রাস্তায় ময়লার স্তূপ, জনগণের চলাচলে ভোগান্তি
প্রকাশ : ০৬ নভেম্বর ২০২৩, ১৯:৩১
ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার রাস্তায় ময়লার স্তূপ, জনগণের চলাচলে ভোগান্তি
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার একটি রাস্তায় যানবাহন চলাচল বন্ধ। পায়ে হেটেও চলতে পারছেনা মানুষ। রাস্তা জুড়ে ময়লার স্তূপ। দুর্গন্ধ থেকে বাঁচতে দিনের বেলাও ঘরের দরজা-জানালা বন্ধ করে রাখছেন মহল্লার মানুষ।


ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার ১ নং ওয়ার্ডের সবুজবাগের গুরুত্বপূর্ণ এই রাস্তাটিতে প্রায় দেড়মাস ধরে পরিত্যক্ত ময়লার কারণে মানুষের দুর্ভোগ পোহাতে হচ্ছে।


ওই মহল্লার জলফু মিয়া জানান- প্রায় দেড় মাস আগে পাশের খাল পরিষ্কার করতে গিয়ে এর ভেতরের সব ময়লা-আবর্জনা উঠিয়ে রাস্তার ওপরে রাখা হয়। রাস্তার একমাথা থেকে আরেক মাথা পর্যন্ত গলা সমান উঁচু করে ময়লা স্তূপাকারে রাখা হয়। কিন্তু এই ময়লা সরিয়ে নেয়ার নাম নেই।


তিনি বলেন, কাউন্সিলরের কাছে গেলে তিনি পৌরসভার নির্বাহী অফিসারের সাথে দেখা করতে বলেন। আমরা তো বিপদে আছি। ওই রাস্তা দিয়েতো চলাচল করতে পারিনা, ঘরের দরজা-জানালাও খুলতে পারিনা। দুর্গন্ধে দম বন্ধ হয়ে আসে।


এই অবস্থার কারণে সবুজবাগের কয়েকশ পরিবারের দুর্ভোগ চরমে পৌঁছেছে। সবুজবাগের মানুষ ছাড়াও মেড্ডা, খৈয়াসার, বিরাশার এবং পাইকপাড়া এলাকার মানুষ চলাচল করেন এই রাস্তা দিয়ে।


সবুজবাগের ইউসুফ হোসেন বলেন- সবার কষ্ট হচ্ছে। পায়ে হেঁটে যাওয়ার জায়গাটুকুও নেই ময়লা-আবর্জনা যেভাবে ফেলা হয়েছে। আমাদেরকে এখন মহল্লার উত্তর দিকের রাস্তা দিয়ে চলাচল করতে হয়।


তিনি বলেন, এব্যাপারে ১ নং ওয়ার্ড কাউন্সিলর জামাল হোসেন ৩/৪দিন আগের অবরোধের অজুহাত দেখিয়েছেন। অবরোধের কারণে ট্রাকটর পাওয়া যায়নি বলে জানান তারা। যদিও অবরোধে শহরে যানবাহন চলাচল সম্পূর্ণ
স্বাভাবিক ছিলো।


এবিষয়ে কথা বলতে পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা আবদুল কুদ্দুস এবং পৌরসভার মেয়র নায়ার কবিরের মোবাইলে একাধিকবার ফোন করে কোন সারা পাওয়া যায়নি।


বিবার্তা/নিয়ামুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com