সরকার সুবিধা বঞ্চিত জনগণের কল্যাণে অনেক প্রকল্প বাস্তবায়ন করেছেন: প্রবাসী কল্যাণমন্ত্রী
প্রকাশ : ০৬ নভেম্বর ২০২৩, ১৯:২৬
সরকার সুবিধা বঞ্চিত জনগণের কল্যাণে অনেক প্রকল্প বাস্তবায়ন করেছেন: প্রবাসী কল্যাণমন্ত্রী
জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি বলেছেন, আওয়ামী লীগ সরকার দেশের শিক্ষা, যোগােযাগ, অবকাঠামোগত উন্নয়ন ও সমাজের সুবিধা বঞ্চিত অসহায় জনগণের কল্যাণে অনেক উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করেছেন।


৬ নভেম্বর, সোমবার সকালে জৈন্তাপুর সদরের ঐতিহাসিক ইরাদেবী মাঠে উপজেলা প্রশাসন আয়োজিত সরকারের সুবিধাভোগী জনগণের সাথে মতবিনিময় অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


মন্ত্রী বলেন, শেখ হাসিনা সরকারের সঠিক নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়ন ও অগ্রগতিতে এগিয়ে যাচ্ছে। দেশের তৃণমুল পর্যায়ে সরকার অনেক উন্নয়ন কাজ বাস্তবায়ন করা হয়েছে। মুক্তিযোদ্ধাগণের জন্য শেখ হাসিনা বীর নিবাস নির্মাণ করে দিয়েছেন। আশ্রয়ন প্রকল্প নির্মাণ করে সমাজের সুবিধা বঞ্চিত হাজার হাজার মানুষকে বসতভিটা উপহার দিয়েছেন। সরকারের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে তিনি শেখ হাসিনা তথা আওয়ামী লীগকে পুনরায় নির্বাচিত করার আহ্বান জানান।


তিনি বলেন, এই সীমান্ত জনপদের মানুষের কল্যাণে কাজ করতে আমি প্রাণপন চেষ্টা করছি। জীবনের শেষ সময় পর্যন্ত জৈন্তাপুর গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জ উপজেলার মাটি ও মানুষের জীবন মান উন্নয়নে আমি কাজ করে যাব।


উপজেলা নিবার্হী অফিসার আল-বশিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল আহমদ, গোয়াইনঘাট উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আহমদ, জৈন্তাপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বশির উদ্দিন, জৈন্তাপুর মডেল থানার অফিসার (ইনচার্জ) মো. তাজুল ইসলাম (পিপিএম), উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম লিয়াকত আলী, উপজেলা কৃষি অফিসার শামীমা আক্তার, জৈন্তাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফখরুল ইসলাম, চারিকাটা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সুলতান করিম, ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিক আহমদ, চিকনাগুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান চৌধুরী, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার যাদবময় বিশ্বাস, জৈন্তাপুর প্রেসক্লাব সভাপতি নূরুল ইসলাম, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা নাজমা বেগম, উপজেলা যুব উন্নয়ন অফিসার রতন চন্দ্র দাস, উপজেলা একাডেমিক সুপার ভাইজার (মাধ্যমিক) মো. আজিজুল হক খোকন।


উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক সিরাজুল ইসলাম ও ভূমি অফিসের সহকারী ধ্রুবজ্যাতি দাসের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সমাজসেবা অফিসার এ কে আজাদ ভুইয়া। অনুষ্ঠানে সুবিধাভোগীদের মধ্যে অনেকই শেখ হাসিনা সরকারের প্রতি কৃতজ্ঞতা জানান।


অনুষ্ঠানে উপজেলা সমাজসেবা ও কৃষি অধিদফতর আয়োজিত বিভিন্ন ব্যক্তি-প্রতিষ্ঠানে অনুদান ও কৃষকদের মধ্যে কৃৃষি উপকরণ বিতরণ করা হয়।


উপজেলার ৬টি ইউনিয়নে সরকারের সুবিধা-ভোগী অন্তত ৩ হাজার নারী-পুরুষ সভায় উপস্থিত ছিলেন। এছাড়া অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ সমাজের গণ্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।


বিবার্তা/জাহিদুল/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com