কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৪
প্রকাশ : ০৪ নভেম্বর ২০২৩, ১৯:২৯
কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৪
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার কুমারখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত এবং ৪ জন আহত হয়েছেন।


৪ নভেম্বর, শনিবার বিকেলে কুষ্টিয়া-রাজবাড়ী সড়কের কুমারখালী ফায়ার সার্ভিস ষ্টেশনের সামনে মোটরসাইকেল ও বাইসাইকেলের মধ্যে সংঘর্ষে বাইসাইকেল আরোহী আব্দুস সামাদ (৬০) নিহত হয়েছেন। আহত হয়েছেন মোটরসাইকেল আরোহী জসিম শেখ (২৮) ও হৃদয় আহমেদ (৩০) নামে দুজন যুবক।


অপরদিকে কুমারখালীর তরুনমোড়ে মিনিট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে মোটরসাইকেল আরোহী আব্দুস সালাম (৫০) ও আবু বক্কর (৫২) নামে দুজন আহত হয়েছেন। আহতরা কুষ্টিয়া জেনারেল হাসপাতাল ও কুমারখালী উপজেলা স্বাস্থ্যকমপ্ল্রেক্সে চিকিৎসাধীন রয়েছেন।


পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, কুষ্টিয়া-রাজবাড়ী সড়কের কুমারখালী ফায়ার সার্ভিস ষ্টেশনের সামনে মোটরসাইকেল ও বাইসাইকেলের মধ্যে সংঘর্ষে বাইসাইকেল আরোহী কুমারখালী উপজেলার আগ্রাকুণ্ড গ্রামের হোসেন আলীর ছেলে আব্দুস সামাদ নিহত হয়েছেন। এসময় আহত হন মোটরসাইকেল আরোহী একই উপজেলার মোহনপুর গ্রামের জসিম শেখ ও হৃদয় আহমেদ নামে দুই যুবক।


অপর দুর্ঘটনায় আহত হন কুমারখালী উপজেলার বাগুলাট ইউনিয়নের আব্দুস সালাম ও আবু বক্কর। খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছেন।


পৃথক দুর্ঘটনার বিষয়ে কুষ্টিয়া হাইওয়ে পুলিশের এসআই আসিফ ইকবাল জানান, পৃথক সড়ক দুর্ঘটনায় ১ জন হিত ও ৪জন আহত হয়েছে। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন এবং নিহতের মরদেহ মর্গে প্রেরণ করা হয়েছে।


বিবার্তা/শরীফুল/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com