জেল হত্যা দিবস
খাগড়াছড়িতে জাতীয় চার নেতার প্রতি আ.লীগের শ্রদ্ধা
প্রকাশ : ০৩ নভেম্বর ২০২৩, ১৪:৫৯
খাগড়াছড়িতে জাতীয় চার নেতার প্রতি আ.লীগের  শ্রদ্ধা
খাগড়াছড়ি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

খাগড়াছড়িতে জেল হত্যা দিবসে জাতীয় চার নেতাকে শ্রদ্ধার সাথে স্মরণ করে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শোক র‌্যালী ও আলোচনা সভা করেছে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগ।


৩ নভেম্বর, শুক্রবার সকালে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে পতাকা উত্তোলনের মধ্য দিয়ে শুরু হয় জেল হত্যা দিবসের আনুষ্ঠানিকতা।


পরে নেতাকর্মীদের সরব উপস্থিতিতে বিশাল এক শোক র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে টাউন হলে জাতীয় চার নেতার স্মৃতিস্তম্ভে পুস্পমাল্য অর্পণ করে আত্মত্যাগী নেতাদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করে।


পরে দলীয় কার্যালয়ে ফিরে আলোচনা সভায় মিলিত হয় দলীয় নেতাকর্মীরা। খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়ার সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী, সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম।


বক্তারা জেল হত্যা দিবসের বিষয় তুলে ধরে জাতীয় চার হত্যাসহ ষড়যন্ত্রকারীরা এদেশ মেধাশূন্য ও নেতৃত্ব শূন্য করে বাংলাদেশ অচল করে দিয়ে তাদের ষড়যন্ত্র বাস্তবায়নে স্বপ্ন দেখলেও বঙ্গবন্ধুর আর্দশ লালনের ফলে এদেশ ঘুরে দাঁড়িয়ে বর্তমানে উন্নয়নশীল দেশের পথে হাঁটছে বলে মন্তব্য করেন বক্তারা।


এসময় খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রণ বিক্রম ত্রিপুরা, অধ্যক্ষ সমীর দত্ত চাকমা, মংক্যচিং চৌধুরী, খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান মো. শানে আলম, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক জুয়েল চাকমা, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শওকত উল ইসলাম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক খোকনেশ্বর ত্রিপুরা, জেলা পরিষদ সদস্য ক্যজরী মারমা, মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিনা আক্তার, দপ্তর সম্পাদক চন্দন কুমার দে,উপ-দপ্তর সম্পাদক নুরুল আজম, ধর্ম বিষয়ক সম্পাদক নুর হোসেন চৌধুরী এতে অংশ নেন।


এছাড়া অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সদস্য আফতাব উদ্দিন চৌধুরী, শামীম চৌধুরী, খাগড়াছড়ি সদর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিত রায় দাশ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পরিমল দেবনাথ, খাগড়াছড়ি জেলা যুবলীগের সাধারণ সম্পাদক কেএম ইসমাইল হোসেন, জেলা কৃষক লীগের সভাপতি পিন্টু ভট্টাচার্য, জেলা শ্রমিক লীগের সভাপতি জানু সিকদার, সাধারণ সম্পাদক মেহেদী হাসান হেলাল, সদর উপজেলা যুবলীগের সভপতি দেলোয়ার হোসেন টিটু খাগড়াছড়ি পৌর যুবলীগের সভাপতি মানিক পাটোয়ারী, সাধারণ সম্পাদক রেজাউল করিমসহ সহযোগি সংগঠনের নেতাকর্মীরা এতে অংশ নেয়।


বিবার্তা/আল-মামুন/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com