চরফ্যাশনে দুই যুবদল নেতা গ্রেফতার
প্রকাশ : ৩১ অক্টোবর ২০২৩, ১৬:৫৩
চরফ্যাশনে দুই যুবদল নেতা গ্রেফতার
ভোলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানা যুবদল নেতা মো. বেলায়েত হোসেন খলিফা (৪০) ও মো. সেলিম হাওলাদার (৩৮) কে নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে গ্রেফতার করেছে পুলিশ।


৩১ অক্টোবর, মঙ্গলবার দুপুরে তাদেরকে চরফ্যাশন আদালতে সোর্পদ করা হয়েছে। আদালত তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠিয়ে দেন।


এর আগে ৩০ অক্টোবর, সোমবার সন্ধ্যায় শশীভূষণ থানার ওসি মু. এনামুল হকের নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ তাদেরকে গ্রেফতার করা হয়।


শশীভূষণ থানার অফিসার ইনচার্জ মু. এনামুল হক এ তথ্য নিশ্চিত করে বলেন, তদন্তধীন একটি মামলায় তাদেরকে গ্রেফতার করা হয়েছে। দুপুরে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।


তবে তাদেরকে যে মামলায় আদালতে পাঠানো হয়েছে ওই মামলার বাদী আ. ছাত্তার বলেন, আমার মামলায় ৩/৪ জন আসামি। বেলায়েত ও সেলিম নামের কাউকে আমি চিনি না এবং তারা আমার মামলার আসামি নয়।


এদিকে পুলিশ তাদেরকে গ্রেফতারের ঘটনায় কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য, কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি মোহাম্মদ নূরুল ইসলাম নয়ন এক বিবৃতিতে নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, মামলা, হামলা ও গ্রেফতার চালিয়ে যুবদল নেতাদের দমানো যাবে না। তিনি যুবদল নেতা বেলায়েত ও সেলিমের মুক্তির দাবি জানান।


বিবার্তা/কামরুজ্জামান/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com