হাইকোর্টের সামনে যাত্রীবাহী বাসে আগুন
প্রকাশ : ৩১ অক্টোবর ২০২৩, ১৬:৪৮
হাইকোর্টের সামনে যাত্রীবাহী বাসে আগুন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপি-জামায়াতের ডাকা অবরোধ কর্মসূচির প্রথম দিনে রাজধানীর জাতীয় ঈদগাহ ও হাইকোর্ট মোড় সার্ক ফোয়ারার সামনে একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় কেউ হতাহত হয়নি।


৩১ অক্টোবর, মঙ্গলবার বেলা সাড়ে ৩টার দিকে বাসটিতে আগুন দেয়া হয়। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা আগুন নিয়ন্ত্রণে আনে। এ সময় এই এলাকায় যান চলাচল বন্ধ হয়ে যায়। লোকজন আতঙ্কে ছোটাছুটি করে। বিকাল ৪টার দিকে আগুন নিভলে বাসটিকে পুলিশ নিয়ে যায়। এরপরে যান চলাচল স্বাভাবিক হয়।


প্রত্যক্ষদর্শীরা জানান, বঙ্গবন্ধু পরিবহনের একটি বাস গুলিস্তান থেকে আশুলিয়া যাওয়ার পথে প্রেস ক্লাবের সামনে পৌঁছলে হঠাৎ সেটিতে আগুন ধরে যায়। দ্রুত বাস থেকে নেমে যান যাত্রীরা।


ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদফতরের ভারপ্রাপ্ত কর্মকর্তা শাজাহান বলেন, কে কারা রাজধানীর হাইকোর্টের সামনে বাসে আগুন দিয়েছে। খবর পেয়ে বিকাল সাড়ে ৩টার পর আমাদের একটি ইউনিট সেখানে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে কোন বাস এটি এখনও নিশ্চিত হওয়া যায়নি।


বাসের হেলপার ওয়াজেদ আহমেদ জয় বলেন, আমরা গুলিস্তান ও পল্টন থেকে যাত্রী নিয়ে আশুলিয়ার দিকে যাচ্ছিলাম। পল্টন থেকে একটি গ্রুপ যাত্রী বেসে বাসে উঠে। এরপর প্রেস ক্লাবে আসতেই তারা আগুন আগুন বলে নেমে যায়। আমরা পেছনে তাকিয়ে দেখি বাসের ভেতরে আগুন ধরে গেছে। এরপর দ্রুত যাত্রীদের নামিয়ে দিয়ে আমরাও নেমে যাই।


সরেজমিনে গিয়ে দেখা যায়, সার্ক ফোয়ারা পশ্চিম সাইটে দাঁড়ানো বাসটির ভেতরের সিটসহ অধিকাংশই পুড়ে গেছে।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com