রাজধানীর পৃথক ঘটনায় ২ নারীর আত্নহত‍্যা
প্রকাশ : ২৭ অক্টোবর ২০২৩, ১৮:৩২
রাজধানীর পৃথক ঘটনায় ২ নারীর আত্নহত‍্যা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর মুগদা ও যাত্রাবাড়ীতে গলায় ফাঁস দিয়ে দুই নারী আত্মহত্যা করেছে। তারা হলেন সশপ্তি মণ্ডল (২৫) এবং জারমিন আক্তার সিমলা (১৯)।


মুগদা থানার উপপরিদর্শক এসআই আঙ্গুরা আক্তার সীমা এ বিষয়ে তিনি জানান, সশপ্তি মণ্ডল একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে অনার্স পাশ করেছিল। তার পরিবারের সাথে কথা বলে জানা গেছে তিনি কিছুটা মানসিক রোগী ছিল। গতরাতে পরিবারের সকলের অগোচরে মুগদার মানিক নগরের ভাড়া বাসায় নিজ কক্ষে ফ‍্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলে পড়ে। পরে বিষয়টি তার পরিবারের সদস্যরা অচেতন অবস্থায় মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব‍্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে পুলিশ খবর পেয়ে গতকাল ৯টায় মুগদা মেডিকেল হাসপাতাল থেকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠায়।


নিহত সশপ্তি মণ্ডল গোপালগঞ্জের কোটালীপাড়ার বরুয়া গ্রামের স্বপন কুমার মণ্ডলের মেয়ে। বর্তমানে পরিবারের সাথে মানিকনগরে ভাড়া থাকতেন। ময়নাতদন্ত শেষে প্রতিবেদন রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলেও তিনি জানিয়েছেন।


অপরদিকে যাত্রাবাড়ীর কুতুবখালী এলাকার একটি বাসায় বাথরুমের সিলিং এ গলায় ওড়না পেঁচানো অবস্থায় জারমিন আক্তার সিমলা নামের এক গৃহবধুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।


যাএাবাড়ী থানার উপপরিদর্শক এসআই ফারজানা আক্তার বলেন, গতরাতে সাড়ে বারোটার দিকে জাতীয় জরুরি সেবা ৯৯৯ এর মাধ্যমে খবর পেয়ে যাত্রাবাড়ীর উত্তর কুতুবখালী খোরশেদ আলমের বাড়ির দ্বিতীয় তলায় বাথরুমের ঝর্ণার সাথে গলায় ওড়না পেঁচানো জারমিন আক্তার সিমলা নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়।


তিনি জানান, নিহত গৃহবধূ তিন বছর পূর্বে নিজের পছন্দে ফয়সাল হোসেন আলম নামে এক যুবকের সাথে বিয়ে হয়। তাদের সংসারে জাহিদ হোসেন নামে এক বছরের একটি ছেলে সন্তান রয়েছে। নিহতের স্বামী ফয়সালকে জিজ্ঞেস করে জানতে পারি পারিবারিক বিষয় নিয়ে গতরাতে তাদের মধ্যে মনোমালিন্য হয়েছিল। এরপর শিশু ছেলে জাহিদকে স্বামীর কোলে দিয়ে সিমলা বাথরুমে যায়। বেশ কিছু সময় পার হলেও দরজা না খোলায় সন্দেহ হলে তিনি নিজেই ৯৯৯ এ ফোন দিয়ে বিষয়টি থানাকে জানান।


তিনি আরো বলেন, নিহত সিমলা গাজীপুরের কাপাসিয়া থানার আড়ালিয়ার টেক গ্রামের মো. জামাল মিয়ার মেয়ে। বর্তমানে স্বামীর সাথে যাত্রাবাড়ীতে ভাড়া থাকতেন। ময়নাতদন্ত শেষে প্রতিবেদন রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলে তিনি জানান।


বিবার্তা/বুলবুল/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com