বোয়ালমারীতে পিকআপ-ভ্যানের মুখোমুখি সংঘর্ষে যুবকের মৃত্যু
প্রকাশ : ২৬ অক্টোবর ২০২৩, ১৫:৩০
বোয়ালমারীতে পিকআপ-ভ্যানের মুখোমুখি সংঘর্ষে যুবকের মৃত্যু
বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফরিদপুরের বোয়ালমারীতে সড়ক দুর্ঘটনায় ব্যাটারিচালিত অটোভ্যান আরোহী এক যুবকের মৃত্যু হয়েছে।


২৬ অক্টোবর, বৃহস্পতিবার ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় সকালে ওই যুবকের মৃত্যু হয়।


নিহত যুবকের নাম মো. ইমরান আহমেদ (৩২)। সে পার্শ্ববর্তী গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার সাজাইল ইউনিয়নের সুতারকান্দি গ্রামের বাসিন্দা।


জানা যায়, বুধবার (২৫ অক্টোবর) দুপুরে পার্শ্ববর্তী মধুখালী উপজেলার নওপাড়া থেকে চোখের চিকিৎসা শেষে পরিবার নিয়ে বোয়ালমারী হয়ে কাশিয়ানী ফিরছিলেন ইমরান হোসেন। পথিমধ্যে উপজেলার ময়না ইউনিয়নের মান্দারতলা নামক স্থানে মাগুরাগামী দ্রুতগতির একটি পিকআপের সাথে অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ভ্যানের দুই আরোহী ও ভ্যানচালক মারাত্মক আহত হয়।


স্থানীয়রা তাদের উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে আসে। ইমরান হোসেনের শারীরিক অবস্থার অবনতি হলে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। পরে সেখানে তার অবস্থার উন্নতি না হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে চিকিৎসকগণ। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (২৬ অক্টোবর) বেলা ১১টায় ইমরান হোসেন মারা যান।


দুর্ঘটনা কবলিত পিক-আপের চালক মাগুরা সদর উপজেলা তাবিয়ার রহমান ও সহকারী গোলাম রসুলকে স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করে। অটোভ্যান ও পিক-আপ জব্দ করেছে থানা পুলিশ।


এ ব্যাপারে বোয়ালমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আব্দুল ওহাব জানান, খবর পেয়ে ঘাতক পিকআপ, চালক ও সহকারীকে আটক করা হয়েছে। পরিবারের অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়।

বিবার্তা/মিলু/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com