নাশকতা করলে প্রতিহত করবে আওয়ামী লীগ: শাজাহান খান
প্রকাশ : ২৫ অক্টোবর ২০২৩, ২২:০২
নাশকতা করলে প্রতিহত করবে আওয়ামী লীগ: শাজাহান খান
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাবেক নৌ পরিবহন মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান এমপি বলেছেন, আগামী ২৮ তারিখে বিএনপি কোন নাশকতা করলে তা আওয়ামী লীগ যে কোন মূল্যে প্রতিহত করবে। বিএনপি একটি সন্ত্রাসী দল। ২০১৫-১৬ সালের মতো বিএনপি আবারও জ্বালাও পোড়াও শুরু করেছে। এবার জ্বালাও-পোড়াওয়ের জবাব শুধু আওয়ামী লীগ নয় জনগণও দিবে।


২৫ অক্টোবর, বুধবার বিকালে টাঙ্গাইলের ভূঞাপুর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে শেখ হাসিনা সরকারের উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


শাজাহান খান বলেন, ২৮ তারিখ তাদের বাঁধা দেওয়া হবে না, তবে তারা যদি বিশৃঙ্খলা করে তাহলে তার বিরুদ্ধে আওয়ামী লীগ কাজ করবে। জনগণ কাজ করবে, প্রশাসন কাজ করবে। আসলে তারা ঢাক-ঢোল পিটিয়ে শুধু মিথ্যা রটায়। বিএনপি যে আন্দোলনের নামে মিথ্যাচার করে এটা জনগণ বুঝে গেছে।


তিনি আরো বলেন, বিএনপি বঙ্গবন্ধুকে হত্যা করে ক্ষমতায় এসেছিল। ৩রা নভেম্বর তারা জাতীয় ৪ নেতাকে হত্যা করে। আসলে তাদের হত্যা সন্ত্রাসী কর্মকাণ্ড ছাড়া কোন কাজ নেই। আসলে তারা দেশের কথা কখনো ভাবেনা।


জাতীয় নির্বাচন নিয়ে শাজাহান খান বলেন, সামনে জাতীয় নির্বাচনে যাদের নিজ নিজ আসনে জনপ্রিয়তা বেশি তাদের মনোনয়ন দেওয়ার সম্ভাবনা বেশি। একটি কথা বলে যাই নৌকার বাহিরে কেউ যাবেন না। দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনা কে আবারও ক্ষমতায় আনতে হবে।


ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল ইসলাম তালুকদার মোহনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, স্থানীয় সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির, কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট মামুনুর রশীদ, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আনিছুর রহমান দাদু ভাই, বাবু সুভাষ চন্দ্র সাহা, ভূঞাপুর উপজেলা চেয়ারম্যান নার্গিস আক্তার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাহেরুল ইসলাম তোতা প্রমুখ।


এসময় জেলা, উপজেলা আওয়ামী লীগ, আওয়ামী যুবলীগ ও আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/ইমরুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com