গাইবান্ধায় চোরাই ইজিবাইকসহ গ্রেফতার ৪
প্রকাশ : ১৯ অক্টোবর ২০২৩, ১৮:৪৮
গাইবান্ধায় চোরাই ইজিবাইকসহ গ্রেফতার ৪
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাইবান্ধায় ব্যাটারিচালিত ২টি চোরাই ইজিবাইকসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গাইবান্ধা সদর থানা চত্বরে বৃহস্পতিবার (১৯ অক্টোবর) এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল) আব্দুল্লাহ আল মামুন।


গ্রেফতারকৃতরা হলেন অন্তর মিয়া (২০), আরাফাত জার্মান (২৭), বাবলু মিয়া (৩৫) ও ওয়াহেদ মিয়া (৩৩)। তাদের প্রত্যেকেরই বাড়ি গাইবান্ধার বিভিন্ন এলাকায়।


প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল) আব্দুল্লাহ আল মামুন জানান, গত ১৭ অক্টোবর বিকেলে সাঘাটার বোনারপাড়া থেকে একটি ব্যাটারিচালিত ইজিবাইক চুরি হয়। খবর পেয়ে তাৎক্ষণিকভাবে অভিযানে নামে পুলিশ। পরে বোনারপাড়ার শংকরগঞ্জ ব্রীজ এলাকা থেকে ইজিবাইকসহ একজনকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার দেয়া তথ্যের ভিত্তিতে সদর উপজেলার খোলাহাটি এলাকা থেকে সুন্দরগঞ্জ থেকে চুরি হওয়া আরও একটি ইজিবাইকসহ ৩ জনকে গ্রেফতার করা হয়। উদ্ধার হওয়া ২টি ইজিবাইক থেকে ২০০ এমপিআর বিশিষ্ট ৩ লাখ টাকা মূল্যের ১০টি ব্যাটারি উদ্ধার করা হয়।


প্রেস ব্রিফিংয়ে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা, সাঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিব হোসেন ও সাঘাটার বোনারপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি আব্দুল মোত্তালিব সরকার।


বিবার্তা/খালেক/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com