মঠবাড়িয়ায় মোটর সাইকেল দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু
প্রকাশ : ১৯ অক্টোবর ২০২৩, ১৮:২৫
মঠবাড়িয়ায় মোটর সাইকেল দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু
পিরোজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পিরোজপুরের মঠবাড়িয়ায় মোটর সাইকেল দুর্ঘটনায় মো. সবুজ গাজী (১৭) নামের এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। এসময় ওই মোটর সাইকেলে থাকা মো. আলা উদ্দিন আকন (১৭) নামের অন্য এক কলেজ ছাত্র গুরুতর আহত হয়েছেন। তারা উভয়েই উপজেলার ডাক্তার রুস্তুম আলী ফরাজী কলেজের একাদশ শ্রেণির ছাত্র।


১৯ অক্টোবর, বৃহস্পতিবার উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের দক্ষিণ সোনাখালী গ্রামে দুর্ঘটনায় ঘটে।


নিহত কলেজ ছাত্র সবুজ গাজী উপজেলার মানিকখালী গ্রামের কবির গাজীর ছেলে। আর আহত মো. আলাউদ্দিন আকন একই গ্রামের নুরুল আমিন আকনের ছেলে।


নিহতের পিতা কবির গাজী জানান, সবুজ প্রতিদিনের ন্যায় মোট সাইকেলে করে কলেজে যাচ্ছিল। ওই দিন সকাল ১০টার দিকে ক্লাসের উদ্দেশ্যে তার এক বন্ধুকে নিয়ে যাওয়ার পথে এ দুর্ঘটনায় নিহত হয়।


থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা ওই দিন সকাল ১০টার দিকে ওই দুই ছাত্র মোটর সাইকেলে করে কলেজে যাচ্ছিলেন। এসময় দক্ষিণ সোনাখালী এলাকার ইলিয়াস জামালের বাড়ির কাছে পৌঁছালে মোটর সাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি গাছের সাথে ধাক্কা লাগে। এসময় মোটর সাইকেলের চালক সবুজ গাজী ও তার সাথে থাকা মোটর সাইকেল আরোহী মো. আলা উদ্দিন গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সবুজ গাজীকে মৃত ঘোষণা করেন।


উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার রাজিব রায়হান বলেন, সবুজ গাজীকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। আর সাথে থাকা আলা উদ্দিনকে উন্নত চিকিৎসার জন্য অন্যত্র প্রেরণ করা হয়েছে।


ওই কলেজের অধ্যক্ষ শাহ আলম মারুফ বলেন, ওই কলেজ ছাত্ররা বাড়ি থেকে কলেজে আসার সময় আহত হয়েছেন। তাদের খোঁজ নেয়া হয়েছে। নিহতের বাড়িতে কলেজের পক্ষ থেকে টিম পাঠানো হয়েছে। আর আহতকে চিকিৎসার জন্য সহযোগীতা করা হবে।


মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ ওসি মো. কামরুজ্জামান বলেন, নিহত কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থালে পুলিশ পাঠানো হয়েছে।


বিবার্তা/তাওহিদুল/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com