দুর্গাপূজা উপলক্ষ্যে হিলিতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত
প্রকাশ : ১৭ অক্টোবর ২০২৩, ১৯:১২
দুর্গাপূজা উপলক্ষ্যে হিলিতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত
হিলি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সনাতন হিন্দু ধর্মাবলম্বীদের আসন্ন শারদীয় দুর্গা পূজা শান্তিপূর্ণ ভাবে পালন করতে পারে সেই লক্ষ্য দিনাজপুরের হাকিমপুর হিলিতে পুলিশের আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।


১৭ অক্টোবর, মঙ্গলবার দুপুরে হাকিমপুর থানার আয়োজনে থানা চত্বরে উপজেলার বিভিন্ন পূজামণ্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদকদের নিয়ে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।


হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবু ছায়েম মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, থানার তদন্ত (ওসি) জাহাঙ্গীর আলম, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক দীপংকর শাহা রিপন, সাংগঠনিক সম্পাদক সুপতশীল, চন্ডিপুর সার্বজনীন পূজা মণ্ডপের সভাপতি অলক কুমার বসাক মিন্টুসহ আরও অনেকে।


এসময় হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবু ছায়েম মিয়া বলেন, সনাতন ধর্মাবলম্বীরা যেন শারদীয় দুর্গা পূজা শান্তিপূর্ণ ভাবে পালন করতে পারে সেই লক্ষ্য আইন শৃঙ্খলা বাহিনীর পুলিশ সদা প্রস্তুত।


এবার উপজেলায় মোট ২১টি মন্দিরে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হবে। প্রতিটি ইউনিয়ন ও বিটে আমাদের বিট অফিসার রয়েছে। নিয়মিতভাবে তারা কমিটির নেতাদের সঙ্গে যোগাযোগ রাখছেন। আগামী ২০ অক্টোবর থেকে প্রতিটি পূজা মণ্ডপে আনসার সদস্য মোতায়েন করা হবে।


দুর্গাপূজার সময় কোনো অপ্রীতিকর ঘটনা যেন না ঘটে এর জন্য টহল পুলিশ, পোশাকধারী পুলিশ ও সাদা পোশাকে পুলিশ মোতায়েন থাকবে বলে জানান তিনি।


বিবার্তা/রববানী/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com