৭ বছর পর হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার
প্রকাশ : ১৭ অক্টোবর ২০২৩, ১৭:২০
৭ বছর পর হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার
কুড়িগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নারায়নগঞ্জের চাঞ্চল্যকর পরকীয়ার জেরে স্বামীকে হত্যা মামলার প্রধান আসামি ৭ বছর ধরে পলাতক থাকার পর গাজিপুর জেলা থেকে গ্রেফতার করেছে কুড়িগ্রামের রৌমারী থানা পুলিশ।


১৭ অক্টোবর, মঙ্গলবার সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছে পুলিশ।


পুলিশ জানায়, কুড়িগ্রামের রৌমারী উপজেলার চরশৌলমারী ইউনিয়নের মিয়ার চর গ্রামের বাসিন্দা আসকর আলীকে ২০১৬ সালে নারায়নগঞ্জের ফতুল্লা এলাকায় তার স্ত্রী ফিরোজা বেগম এবং তার পরকীয়া প্রেমিক আনোয়ার হোসেন ও তার সহযোগী বন্ধুরা মিলে খুন করে পালিয়ে যায়।


মামলা হওয়ার পর থেকে অর্থাৎ দীর্ঘ ৭ বছর পলাতক থাকা আসামি ভিকটিমের স্ত্রীর পরকীয়া প্রেমিক কুড়িগ্রামের রৌমারীর সুখেরবাতী গ্রামের মো. আনোয়ার হোসেন (৩৫)'কে গাজীপুর জেলার কালিয়াকৈর থানার সিনাবর খন্দকার পাড়া এলাকা থেকে গ্রেফতার করে রৌমারী থানা পুলিশের একটি চৌকস টিম। সেসময় ফতুল্লা থানায় হত্যা মামলা দায়ের করেন নিহতের পরিবার। সেই মামলার ওয়ারেন্টমূলে দীর্ঘ ৭ বছর পর প্রধান আসামিকে গ্রেফতার করে পুলিশ।


কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. রুহুল আমীন বলেন, অপরাধী যতই চতুরতা অবলম্বন করুক না কেনো একদিন না একদিন তাকে আইনের আওতায় আসতেই হবে। উক্ত হত্যা মামলার ওয়ারেন্ট রৌমারী থানায় আসার পর থেকে রৌমারী থানার একটি চৌকস টিম বিভিন্নভাবে তথ্য সংগ্রহ করে আসামির অবস্থান নিশ্চিত করে গাজিপুর থেকে গ্রেফতার করতে সক্ষম হয়।


নিরাপদ কুড়িগ্রামের লক্ষ্যে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে। আমরা সকলের সম্মিলিত সহযোগিতা কামনা করি।


বিবার্তা/বিপ্লব/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com