লামায় পুলিশের অভিযানে ৩ মাদক ব্যবসায়ী আটক
প্রকাশ : ১৬ অক্টোবর ২০২৩, ১৬:১৪
লামায় পুলিশের অভিযানে ৩ মাদক ব্যবসায়ী আটক
লামা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বান্দরবান জেলার লামা উপজেলায় বিভিন্ন মামলার পরোয়ানাভুক্ত ও মাদক ব্যবসায় জড়িত ৩ ব্যক্তিকে আটক করেছে পুলিশ। উপজেলার আজিজনগর ইউনিয়নের বিভিন্ন স্থানে রবিবার (১৫ অক্টোবর) রাতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এ সময় আটক এক ব্যক্তির কাছ থেকে উদ্ধার করা হয় ১০০ পিস ইয়াবা ট্যাবলেট।


সূত্র জানায়, উপজেলার আজিজনগরের বিভিন্ন স্থানে ইয়াবা ট্যাবলেট বেচা কেনা হচ্ছে; এমন সংবাদের ভিত্তিতে বান্দরবান জেলা পুলিশ সুপারের নির্দেশনায় লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. শামীম শেখের নেতৃত্বে সঙ্গীয় সদস্যরা রবিবার রাত ৮টার দিকে চাম্বি মফিজ বাজার ও আশপাশ এলাকায় অভিযান পরিচালনা করেন। এ সময় ৩৩/২২ মামলার পরোয়ানা ভুক্ত আসামি জিয়াবুল হক, ২২৫/২১ মামলার পরোয়ানা ভুক্ত মো. সাজ্জাদ ও ইয়াবাসহ কলিম উল্লাহকে (৫৩) ডাচ বাংলা ব্যাংকের সামনে থেকে আটক করা হয়। আটক কলিম উল্লাহ পাশের চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের কলাবাগান গ্রামের বাসিন্দা আব্বাস মিয়ার ছেলে।


অভিযানে ৩ ব্যক্তিকে আটকের সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. শামীম শেখ বলেন, সোমবার দুপুরে আটকদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। পরোয়ানাভুক্ত আসামি ও মাদকের সাথে জড়িতদের ধরতে অভিযান অব্যাহত আছে।


বিবার্তা/আরমান/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com