সদ্য সুপারিশ প্রাপ্ত পুলিশের উপ-পরিদর্শকের ডেঙ্গুজ্বরে মৃত্যু
প্রকাশ : ১৫ অক্টোবর ২০২৩, ১৫:১৩
সদ্য সুপারিশ প্রাপ্ত পুলিশের উপ-পরিদর্শকের ডেঙ্গুজ্বরে মৃত্যু
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গার্মেন্টস কর্মী থেকে সদ্য বাংলাদেশ পুলিশের ৪০তম ক্যাডেট উপ-পরিদর্শক (এস আই) পদে চূড়ান্ত সুপারিশ প্রাপ্ত সুকেন বিশ্বাস (২৭) ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছে।


১৪ অক্টোবর, শনিবার দিবাগত মধ্যরাত ২টার দিকে গাজীপুর মহানগর টঙ্গি পশ্চিম ৫১ নম্বর ওয়ার্ড খরতৈল হিন্দুপাড়া এলাকায় মৃত্যুবরণ করেন।


সুকেন বিশ্বাস রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার ছোটভাকলা ইউনিয়নের চরবালিয়া কান্দি গ্রামের সুকুমার বিশ্বাসের ছেলে। তিনি পড়াশোনার পাশাপাশি একটা গার্মেন্টসের সিনিয়র অপারেটর হিসেবে কর্মরত ছিলেন।


মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন নিহতের কাকাতো ভাই অমিত বিশ্বাস। তিনি বলেন, সুকেনের বাবা একজন ফেরিওয়ালা। গ্রামে গ্রামে ফেরি করে চুড়ি-বয়লা, শিশু ও মহিলাদের বিভিন্ন ব্যবহার প্রসাধনী বিক্রি করেন। ছোটবেলা থেকেই দারিদ্র্যের সাথে যুদ্ধ করে ২০১১ সালে এসএসসি পাশ করে রাজবাড়ী সরকারি কলেজে এইচএসসিতে ভর্তি হন। সেখান থেকে ২০১৩ সালে এইচএসসি পাশ করে গাজীপুর টঙ্গি সরকারি কলেজে অনার্সে ম্যানেজমেন্ট শাখায় ভর্তি হন । তখন থেকেই তিনি একটি গার্মেন্টসে চাকরি নেন। চাকরির পাশাপাশি তার পড়াশোনার খরচ ও পরিবারের খরচ যোগাতেন তিনি। তার পরিবারে বাবা মা ও দুই ভাই ও এক বোন ছিলেন। তিনি গাজীপুর টঙ্গি সরকারি কলেজ থেকে অনার্স শেষ করে চাকরির যুদ্ধে নামেন। চলতি বছরে একই কলেজ থেকে মাস্টার্স শেষ করেন।


অনেক সংগ্রাম, প্রতিকূলতা পার করে ৪০ তম ক্যাডেট উপ-পরিদর্শক (এস আই) পদে সুপারিশ প্রাপ্ত হন। সে গত এক সপ্তাহ যাবত জ্বরে আক্রান্ত ছিলেন। কিন্তু তিনি বাড়িতে কোন কিছু জানাননি। গত তিনদিন যাবত জ্বরের সাথে বমি ও ডায়রিয়া হয়। তার রুমমেটরা তাকে প্রাথমিক চিকিৎসা দেয়। অবস্থার অবনতি হলে গত রাত ১টার দিকে তাকে উত্তরা ক্রিসেন্ট হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে দেখে মৃত ঘোষণা করেন।


তার মৃত্যুর কারণ জানতে চাইলে উত্তরা ক্রিসেন্ট হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক বলেন, জ্বর, বমি ও ডায়রিয়া হলে এটা মূলত ডেঙ্গুর লক্ষণ। তার পানি শূন্যতা ও রক্তের প্লাটিলেট কমে যাওয়ায় মৃত্যু হয়েছে।


এদিকে তার এই আকস্মিক মৃত্যুতে পরিবারের পাশাপাশি এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তার শেষকৃত্য আজ বেলা ১২টা গোয়ালন্দ পৌর মহাশ্মশানে অনুষ্ঠিত হয়েছে।


বিবার্তা/মিঠুন/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com