খাগড়াছড়িতে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ
প্রকাশ : ১৪ অক্টোবর ২০২৩, ১৬:২৮
খাগড়াছড়িতে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ
খাগড়াছড়ি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

খাগড়াছড়িতে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করা হয়েছে।


১৪ অক্টোবর, শনিবার সকালে খাগড়াছড়ি শিশু সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই আয়োজন করা হয়।


সনাতন সমাজ কল্যাণ পরিষদ খাগড়াছড়ি সদর উপজেলা কমিটির আয়োজনে এবং চট্টগ্রাম লায়ন্স চক্ষু হাসপাতাল ও খাগড়াছড়ি চক্ষু হাসপাতালের সহযোগিতায় বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণের আয়োজন করা হয়।


বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা ঔষধ বিতরণ অনুষ্ঠানে খাগড়াছড়ি সনাতন সমাজ কল্যাণ পরিষদ সদর উপজেলা কমিটির সভাপতি সুজিত দাশের সভাপতিত্বে এতে উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি পার্বত্য চট্টগ্রাম শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।


বিশেষ অতিথি ছিলেন, খাগড়াছড়ি পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরি, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য কল্যাণ মিত্র বড়ুয়া, খাগড়াছড়ি সনাতন সমাজ কল্যাণ পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি এডঃ বিধান কানুনগো পিপি।


বক্তারা বলেন, সকলকে শরীরের প্রতি যত্নশীল হতে হবে। বিশেষ করে চোখের প্রতি যত্নশীল নেওয়ার কথা বলেন অতিথিরা। এ সময় প্রধান অতিথি দেশের প্রধানমন্ত্রীর নানা উন্নয়ন কর্মকাণ্ডের কথা তুলে ধরে বলেন, দেশের বয়স্ক ভাতা ও বিধবা ভাতা প্রদান করার ফলে মানুষ এখন স্বচ্ছতার সাথে চলতে পারছে।


ভবিষ্যতে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা ওষুধ বিতরণ যাতে আরো বড় করা যায় তার জন্য সকলের প্রতি সহযোগিতা কামনা করেন। পরে লায়ন চক্ষু হাসপাতাল চট্টগ্রাম এবং খাগড়াছড়ি হাসপাতালকে ধন্যবাদ জ্ঞাপন করে প্রধান অতিথি চক্ষু সেবা নেন।


বিবার্তা/মামুন/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com