ধানের শীষওয়ালারা এ দেশ চায় না : কাদের সিদ্দিকী
প্রকাশ : ১৪ অক্টোবর ২০২৩, ০২:২১
ধানের শীষওয়ালারা এ দেশ চায় না : কাদের সিদ্দিকী
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী বীর উত্তম বলেছেন, ধানের শীষওয়ালারা বাংলাদেশ চায় না। তারা মনে করে জিয়াউর রহমান বাংলাদেশের প্রেসিডেন্ট ছিলেন, তিনিই কেবল নেতা। কিন্তু আমি তো জিয়াউর রহমানকে নেতা মানতে পারি না, আমার নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। আমি তাঁর ডাকেই যুদ্ধ করেছি। জিয়াউর রহমানকে ততক্ষণ মানি, যতক্ষণ তার নেতা শেখ মুজিবুর রহমান। যদি বলেন জিয়াউর রহমানই নেতা–শেখ মুজিব কিছুই না, তাহলে জিয়াউর রহমানও আমার কাছে কিছুই না।


বঙ্গবীর বলেন দ্বাদশ নির্বাচনে প্রয়োজনে আমরা ৩০০ আসনে নির্বাচন করবো।


বিএনপি নির্বাচন করবে না ভোট পাবে না, আমার গামছা মার্কা নির্বাচন করবে। নৌকা মার্কাওয়ালারা ভাবছেন, মার্কা পেলেই পাস। এসব আর না, নৌকা পেলেই পাস হবে না। এবার গামছাও আছে, লাঙলও আছে। ধানের শীষ থাকবে না তাতে কী? আনারস মার্কায় দাঁড়াবে, পাখি মার্কা নিয়ে দাঁড়াবে। যার ইচ্ছা প্রত্যেকেই দাঁড়াতে পারবে, কাউকে মানা করা হবে না, মানুষ যাকে ইচ্ছা, তাকেই ভোট দেবে।


শুক্রবার (১৩ অক্টাবর) বিকালে টাঙ্গাইলের সখীপুর উপজেলার দাড়িয়াপুর সাহাবুদ্দিন আহমেদ উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের জনসভায় তিনি এসব কথা বলেন।


কাদের সিদ্দিকী বলেন, নির্বাচনে কে আসল আর কে আসল না—এটা বড় কথা না। শত শত, হাজার হাজার ভোটার যদি কেন্দ্রে গিয়ে ভোট দেয়, তাহলে নির্বাচনে কে আসল আর কে আসল না, তা নিয়ে চিন্তা নাই।’


সভায় উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের আহ্বায়ক আবদুস ছবুর মিয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন কৃষক শ্রমিক জনতা লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার খোকা বীর প্রতীক, জেলা কৃষক শ্রমিক জনতা লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সালেক হিটলু, সখীপুর পৌরসভার সাবেক মেয়র সানোয়ার হোসেন সজীব প্রমুখ।


বিবার্তা/ইমরুল/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com