ব্রাহ্মণবাড়িয়ায় আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহম্মদ হোসেন
'সন্ত্রাস করলে বিএনপি-জামাতকে শেষ পরিণতি ভোগ করতে হবে'
প্রকাশ : ১৩ অক্টোবর ২০২৩, ২১:৩৪
'সন্ত্রাস করলে বিএনপি-জামাতকে শেষ পরিণতি ভোগ করতে হবে'
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহম্মদ হোসেন বিএনপিকে উদ্দেশ্য করে বলেছেন, বিদেশে ঘুরে লাভ নেই, বিদেশীরা ক্ষমতায় উঠাতে পারবে না। দেশের মূল শক্তি হচ্ছে জনগণ। তারা সিদ্ধান্ত নিবে কারা ক্ষমতায় থাকবে।


তিনি আরো বলেন, মাছ যেমন পানি ছাড়া বাঁচতে পারে না, তেমনি একটি গণতান্ত্রিক রাজনৈতিক দল নির্বাচন ছাড়া বাঁচতে পারে না। একথা বিএনপির অনুধাবন করা উচিত। তাই বিএনপি যদি নির্বাচনের পার্টি হয়ে থাকে তাহলে তারা নির্বাচনে আসবে। তবে সন্ত্রাসী পার্টি হয়ে সন্ত্রাস করলে বিএনপি-জামাত জনগনের কাছ থেকে রক্ষা পাবেনা। শেষ পরিণতি ভোগ করতে হবে।


শুক্রবার (১৩ অক্টোবর) সন্ধ্যায় শহীদ ধীরেন্দ্র নাথ দত্ত ভাষা চত্বরে জেলা আওয়ামী লীগের প্রয়াত সাধারণ সম্পাদক আল মামুন সরকারের স্মরণে জেলা আওয়ামী লীগ আয়োজিত শোক সভায় তিনি এসব কথা বলেন।


এতে আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য র,আ,ম উবায়দুল মোকতাদির চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলি আজাদ, পৌর মিসেস নায়ার কবির, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ হেলাল উদ্দিন, সহ-সভাপতি মোঃ হেলাল উদ্দিন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, অধ্যক্ষ শাহজাহান আলম সাজু।


এছাড়াও সভায় জেলা ও উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


বিবার্তা/আকন্ঞ্জি/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com