কেরানীগঞ্জে ফিলিং স্টেশনে বিস্ফোরণ, নিহত ১
প্রকাশ : ১০ অক্টোবর ২০২৩, ২১:৩০
কেরানীগঞ্জে ফিলিং স্টেশনে বিস্ফোরণ, নিহত ১
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকার কেরানীগঞ্জে একটি সিএনজি ফিলিং স্টেশনে বিস্ফোরণে ২ কর্মচারী আহত হয়েছেন। একই ঘটনায় নিহত হয়েছে আরও একজন। আহতরা হলেন, শহিদুল ইসলাম (২৫) ও আসিফ (২৪)। তারা দুজনই সেখানকার সেলসম্যান। তবে নিহতের পরিচয় পাওয়া যায়নি।


১০ অক্টোবর, মঙ্গলবার সন্ধ্যায় কেরানীগঞ্জ মডেল থানাধীন বাদাম গাছতলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। আহতদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


তাদেরকে হাসপাতালে নিয়ে আসা পাশের দোকানদার আ. রহিম জানান, ঠিক মাগরিবের নামাজের আগ মুহূর্তে ফিলিং স্টেশনে একটি বিস্ফোরণের শব্দ হয়। পরে সেখানে গিয়ে আহত অবস্থায় তাদের দুজনকে দেখতে পান তিনি। সঙ্গে সঙ্গে তাদেরকে হাসপাতালে নিয়ে আসেন।


তিনি জানান, তাদের দুজনেরই মাথায় গুরুতর আঘাত রয়েছে। তবে কীভাবে এই বিস্ফোরণ হয়েছে তা জানাতে পারেননি তিনি।


এদিকে কেরানীগঞ্জের কোনাখোলা ফায়ার সার্ভিস হেডকোয়ার্টারের ফায়ার বিগ্রেড লিডার মোহাম্মদ রনি মোল্লা জানান, আজ মঙ্গলবার (১০ অক্টোবর) সন্ধ্যার দিকে কেরানীগঞ্জ মডেলের বাদাম গাছ তলা পল্লী বিদ্যুতের বিপরীত একটি সিএনজি ফিলিং স্টেশনে বিস্ফোরণে ঘটনাস্থলে একজন মারা যান এবং আহত দুজনকে মিটফোর্ড হাসপাতালে নিয়ে গেলে সেখানকার চিকিৎসক দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। তাদের দুজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের মাথা এবং হাতে পিঠে আঘাতের জখম রয়েছে। নিহতের মরদেহ মিটফট মর্গে রাখা হয়েছে। তিনি আরো বলেন এই বিস্ফোরণের ঘটননাটি কিভাবে ঘটেছে তা কেউ বলতে পারছে না।


ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. বাচ্চু মিয়া বলেন, কেরানীগঞ্জে সিএনজি ফিলিং স্টেশনে বিস্ফোরণে দুইজন আহত ঢামেকে চিকিৎসাধীন, একজন ঘটনাস্থলে মারা গেছেন। বিষয়টি কেরানীগঞ্জ মডেল থানা অবগত আছেন।


বিবার্তা/বুলবুল/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com