উখিয়া ক্যাম্পে গোলাগুলি, আরসার ২ সদস্য নিহত
প্রকাশ : ০৯ অক্টোবর ২০২৩, ১৩:৫৮
উখিয়া ক্যাম্পে গোলাগুলি, আরসার ২ সদস্য নিহত
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে আরসা ও আরএসওর মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্রে করে পৃথক গোলাগুলিতে দুজন নিহত হয়েছেন।


সোমবার (৯ অক্টোবর) ভোর সাড়ে ৪টার দিকে উখিয়ার ক্যাম্প-৫ এলাকার ইরানি পাহাড় ও ক্যাম্প-২ (ইস্ট) এর বালুর মাঠ এলাকায় এ গোলাগুলির ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন আর্মড পুলিশ ব্যাটালিয়নরে (১৪-এপিবিএন) অধিনায়ক ও অতিরিক্ত ডিআইজি সৈয়দ হারুন অর রশীদ।


নিহতরা হলেন- উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প-৭ ব্লক ডি/৫ মৃত মীর আহমেদের ছেলে সাকিবুল হাসান প্রকাশ সানাউল্লাহ (৩৩) ও একই ক্যাম্পের জি সাব ব্লক, এ/ ৩৮ আব্দুর গফুরের ছেলে আহমদ হোসেন (৩৫)।


১৪-এপিবিএন অধিনায়ক ও অতিরিক্ত ডিআইজি সৈয়দ হারুন অর রশীদ বলেন, ভোরে উখিয়ার ইরানি পাহাড় ও নৌকার মাঠ এলাকায় আরসা ও আরএসও দুই সন্ত্রাসী গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ব্যাপক গোলাগুলির ঘটনা ঘটে। এ ঘটনায় দুজন নিহত হন। তারা আরসা সন্ত্রাসী বলে উল্লেখ করেছে ক্যাম্পে বসবাসকারী অপর রোহিঙ্গারা।


উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, রোহিঙ্গা ক্যাম্পে গোলাগুলির ঘটনায় পুলিশ পাঠানো হয়। মরদেহ দুটি উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরির পর ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হয়।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com