আড়াইহাজারে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, নিহত ১
প্রকাশ : ০৮ অক্টোবর ২০২৩, ২২:২৭
আড়াইহাজারে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, নিহত ১
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

নারায়ণগঞ্জের আড়াইহাজারের নাগের চরের একটি ভাড়া বাসায় গ্যাস সিলিন্ডার লিকেজ থেকে জমা গ্যাস বিস্ফোরণে শিশুসহ স্বামী স্ত্রী দগ্ধ হয়। সন্ধ্যা ৭ টায় শেখ হাসিনা বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় রিঙ্কু (২৮) নামে একজন নিহত হন।


রবিবার (৮ অক্টোবর) ভোর চারটার দিকে বিস্ফোরণের ঘটনাটি ঘটে। এতে একই পরিবারে নারী শিশু সহ তিনজন দগ্ধ হয়। পরে তাদেরকে দগ্ধ অবস্থায় শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাষ্টিক সার্জারি ইউনিটে নিয়ে আসা হয়।
দগ্ধরা হলেন, অরিজিৎ (৩৫ স্বামী), রিঙ্কু (২৮ স্ত্রী ) এবং তাদের শিশু সন্তান কাব্য (২৯ মাস)।
শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাষ্টিক সার্জারি ইউনিটের আবাসিক চিকিৎসক ডাঃ তরিকুল ইসলাম জানান, নারায়ণগঞ্জ থেকে দগ্ধ হয়ে একই পরিবারের মা, বাবা ও শিশু সহ ৩ জন আমাদের জরুরি বিভাগে এসেছিল। তাদের মধ্যে অরিজিৎ দগ্ধ ১৪%, রিংকু দগ্ধ ৮০% এবং তাদের শিশু ছেলে কাব্য ২০% শতাংশ দগ্ধ হয়েছে। আজ সন্ধ্যায় গৃহবধূ রিঙ্কু (২৮) চিকিৎসাধীন অবস্থায় মারা যান। বর্তমানে শিশু ও তার বাবা চিকিৎসাধীন রয়েছেন তাদের অবস্থাও আশঙ্কাজনক।


দগ্ধদের স্বজন আরমান আলি জানান অরিজিৎ ব্যাংকে চাকরি করেন। আজ ভোরের দিকে তার স্ত্রী রিঙ্কু গ্যাসের চুলায় দুধ গরম করতে যায় সেখানে আগে থেকে রান্নাঘরে গ্যাস জমে ছিল। চুলা জ্বালানোর সঙ্গে সঙ্গেই বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে তারা একই পরিবারের তিনজন দগ্ধ হয়। পরে আমরা তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য শেখ হাসিনা বার্ন ইউনিটে নিয়ে আসি।


বিবার্তা/বুলবুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com