বেগমগঞ্জে মৃত্যুদণ্ড সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার
প্রকাশ : ০৭ অক্টোবর ২০২৩, ১৫:৫০
বেগমগঞ্জে মৃত্যুদণ্ড সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নোয়াখালীর বেগমগঞ্জে দৃষ্টিহীন প্রতিবন্ধী ব্যক্তিকে হত্যার দায়ে তারই স্ত্রী ও প্রধান আসামি তিন সন্তানের জননী বিবি কুলসুম নামে এক মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।


৬ অক্টোবর, শুক্রবার রাতে তাকে গ্রেফতার করা হয়। নিহতের নাম মোহাম্মদ শহিদ উল্যাহ (৪৫)। সে উপজেলার নরোত্তমপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মিজি বাড়ি মৃত মোহাম্মদ উল্ল্যাহর ছেলে।


পুলিশ সূত্রে জানা যায় , স্বামী অন্ধ হওয়া তিন সন্তানের জননী আসামি বিবি কুলসুম সেলাই কাজ করে তাদের সংসার চালাতো। সেলাই কাজ করে বীমা কোম্পানীতে স্বামী শহিদ উল্যাহর নামে দেড় লক্ষ টাকা জমা রাখে। পরবর্তীতে উক্ত টাকা ফেরত কিংবা কোন ধরনের সুরাহা না হওয়ায় বিষয়টি নিয়ে আসামি বিবি কুলসুমের সাথে নিহত শহিদ উল্যাহর পারিবারিক কলহ দেখা দেয়। ২০১৮ পারিবারিক কলহের একপর্যায়ে আসামি তার অন্ধ স্বামী শহিদ উল্যাহকে গরম তেলের কড়াইয়ে ধাক্কা দিয়ে মা বাবাসহ অজ্ঞাতস্থানে পালিয়ে যায়। পরে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় শহিদের। ঘটনার পর থেকে আসামি বিবি কুলসুমসহ তার পরিবারের সদস্যরা পলাতক থেকে আত্মগোপনে যায়।


নোয়াখালী জেলা পুলিশ সুপার শহিদুর ইসলাম পিপিএম বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনার পর থেকে কুলসুম সহ তার পরিবারের সদস্যরা আত্মগোপনে চলে যায়। এ ঘটনায় আদালতে মামলা হয়। আদালত আসামিদের অনুপস্থিতিতে বিবি কুলসুমকে মৃত্যুদণ্ড এবং তার মা লিলি বেগমকে যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।


তিনি আরও বলেন, কুলসুমকে গ্রেফতারের পর ৭ অক্টোবর, শনিবার সকালে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।


বিবার্তা/সবুজ/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com