কালিহাতিতে যুব উন্নয়ন অধিদপ্তরের ইমপ্যাক্ট প্রকল্পের প্রশিক্ষণ উদ্বোধন
প্রকাশ : ০৪ অক্টোবর ২০২৩, ২০:০৪
কালিহাতিতে যুব উন্নয়ন অধিদপ্তরের ইমপ্যাক্ট প্রকল্পের প্রশিক্ষণ উদ্বোধন
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের কালিহাতিতে যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে ইমপ্যাক্ট প্রকল্পের আওতায় সমন্বিত পারিবারিক খামার স্থাপন ও সম্প্রসারণ এবং বায়োগ্যাস প্রযুক্তি বিষয়ক ৫দিন ব্যাপী প্রশিক্ষণ কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে।


৪ অক্টোবর, বুধবার সকালে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ প্রশিক্ষণ কর্মসূচীর আয়োজন করা হয়।


এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ আনসার আলী বিকম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হুসেইন, স্বাগত বক্তব্য রাখেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোহাম্মদ আব্দুল ছালেক, অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন সহকারী উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুল হাই।


প্রধান অতিথি তার বক্তব্যে, বর্তমান সরকারের পরিবেশ বান্ধব প্রকল্পগুলো বাস্তবায়নে আন্তরিকতার সঙ্গে কাজ করতে এবং ট্রেনিং পরবর্তী সময়ে প্রতিটি বাড়িতে বায়োগ্যাস প্ল্যাট স্থাপনের জন্য বিশেষভাবে অনুরোধ জানান।


নির্বাহী কর্মকর্তা অংশগ্রহণকারীদের যথাযথভাবে প্রশিক্ষণটি গ্রহণ এবং জ্বালানীর চাহিদা পূরণে বায়োগ্যাস প্ল্যান্ট স্থাপন কতটা পরিবেশ বান্ধব তা বিশদভাবে ব্যাখ্যা করেন। পাশাপাশি পরিবেশ রক্ষায় যুবদের কাজ করার অনুরোধ জানান।


যুব উন্নয়ন কর্মকর্তা কালিহাতিতে প্রথমবারের মতো শুরু হওয়া ইমপ্যাক্ট প্রকল্পের কার্যক্রম সম্পর্কে বিস্তারিত তথ্য উপস্থাপন করেন।


বিবার্তা/ইমরুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com