ব্রাহ্মণবাড়িয়ায় ১০ কেজি গাঁজাসহ গ্রেফতার ১
প্রকাশ : ০২ অক্টোবর ২০২৩, ১৭:২৮
ব্রাহ্মণবাড়িয়ায় ১০ কেজি গাঁজাসহ গ্রেফতার ১
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার বিনাউটি ইউনিয়নসহ চাপিয়া সাকিনে ১০ কেজি গাঁজাসহ মো. কুদ্দুস মিয়া নামের ১ জন ব্যক্তিকে গ্রেফতার করেছেন কসবা থানা পুলিশ।


কসবা থানা পুলিশের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, ২ অক্টোবর ১২টা ২৫ মিনিটের সময় ব্রাহ্মণবাড়িয়ার কসবা থানাধীন বিনাউটি ইউনিয়নস্থ চাপিয়া সাকিনে সিদ্দিকুর রহমান পুলিশের বাড়ির সামনে সৈয়দাবাদ হইতে কসবাগামী পাকা রাস্তার ওপর ব্যাটারি চালিত অটোরিকশায় যাত্রী বেশে থাকা মো. কুদ্দুস মিয়া (৪২) এর কাছে থাকা একটি কলেজ ব্যাগের ভিতর খাঁটি রং এর স্কচস্টেপ দ্বারা মোড়ানো দুইটি গাঁজার প্যাকেট এবং একটি সাদা রঙের প্লাস্টিকের বাজারের ব্যাগের ভিতর খাঁকি রঙের স্কচটেপ দ্বারা মোড়ানো দুইটি গাঁজার প্যাকেট, যাহার প্রতিটি গাঁজার প্যাকেটের ওজন ২ কেজি ৫০০ গ্রাম করিয়া মোট ১০ কেজি গাঁজা জব্দ করা হয়।


মো. কুদ্দুস মিয়া (৪২) কসবা উপজেলার মেহারি ইউনিয়ন শিমরাইল উত্তরপাড়া (মফিজ মেম্বারের বাড়ি) এর মৃত শাহজাহান মিয়ার ছেলে।


মো. আমান উল্লাহ আমান এসআই (নি.) ঘটনার নিশ্চিত করেন।


কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহিউদ্দিন পিপিএম জানান, বিনাউটি ইউনিয়নস্থ চাপিয়া সাকিনে সিদ্দিকুর রহমান পুলিশের বাড়ির সামনে সৈয়দাবাদ হইতে কসবা গামী পাকা রাস্তার ওপর ব্যাটারি চালিত অটোরিকশায় যাত্রী বেশে থাকা মো. কুদ্দুস মিয়া (৪২) এর কাছে থাকা একটি কলেজ ব্যাগের ভিতর এবং একটি সাদা রঙের প্লাস্টিকের বাজারের ব্যাগের ভিতর দুইটি করে গাঁজার প্যাকেট, যার প্রতিটি গাঁজার প্যাকেটের ওজন ২ কেজি ৫০০ গ্রাম করে মোট ১০ কেজি গাঁজা জব্দ করা হয়। মামলা রুজুর কার্যক্রম প্রতিক্রিয়াধীন।


বিবার্তা/নিয়ামুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com